Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগঞ্জে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা


৩১ জানুয়ারি ২০১৮ ১২:২৮

ডিস্ট্রিক্ট ও মেডিকেল করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জের ভুলতায় বাজার বসানোর জেরে জাকির হোসেন (৩৮) নামের এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৩১জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে চিকিৎসক  মৃত ঘোষণা করেন। নিহত জাকির নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার আবুল কাশেমের ছেলে।

ভুলতা ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল আলম জানান, জাকির হোসেন স্থানীয় যুবলীগ কর্মী।  বুধবার সকালে একদল মুখোশধারী দুর্বৃত্ত তাকে ভুলতা তাঁতবাজারের পেছনে নির্জনস্থানে এলোপাথাড়ি কোপাতে থাকে। এ সময় জাকিরের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তার স্ত্রী ফারজানাসহ অন্যান্যরা উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানায়, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে । বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবহিত করা হয়েছে।

জাকিরের স্ত্রী ফারজানা আক্তার জানান, অনেকদিন থেকেই ভুলতা গাউছিয়া তাঁতবাজার পরিত্যক্ত অবস্থায় পরেছিল। বাজারটি মেরামত করে ভাড়া নিত জাকির। বিষয় মেনে নিতে না পেরে প্রতিপক্ষ আমার স্বামীকে তাকে হত্যা করেছে।

সারাবাংলা/টিএম


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর