Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে শিশু ধর্ষণের চেষ্টা, ট্রাকচালক আটক


১ জুন ২০১৯ ০১:৪৯

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক যুবককে পুলিশের হাতে তুলে দিয়েছে জনতা। ওই যুবক ট্রাকচালক বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার (৩১ মে) দুপুরে নগরীর কোতোয়ালী থানার আসকার দিঘীর পশ্চিম পাড় এলাকায় এই ঘটনা ঘটে।

গ্রেফতার শাহিন মিয়ার বাড়ি ব্রাম্মণবাড়ীয়া জেলায়। সে নগরীর আসকারদিঘীর পশ্চিম পাড় এলাকায় একটি ভবনের দোতলায় ভাড়া বাসায় থাকে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, শাহিন আসকার দিঘীর পাড়ে ফার্নিচার দোকানের মালামাল ট্রাকে আনা-নেওয়া করে। ওসি মহসীন আরও জানান, আক্রান্ত শিশুর বয়স ১২ বছর। তার বাবা একজন ভ্যানচালক। শাহিন ও শিশুটির পরিবার একই কলোনির বাসিন্দা।

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ কামরুজ্জামান সারাবাংলাকে জানান, শুক্রবার দুপুরে বাসায় একা ছিল শিশুটি। এসময় তাকে ফুসলিয়ে নিজের ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে শাহিন। স্থানীয় এক নারী ঘটনাটি দেখে ফেললে শাহিন দ্রুত ঘর থেকে বেরিয়ে যায়। মেয়েটি কাঁদতে কাঁদতে পরিবারের সদস্য ও স্থানীয়দের সবকিছু খুলে বলে।

‘তবে শাহিন ভেবেছিল, যেহেতু সে ধর্ষণ করতে পারেনি, তার কোনো অপরাধ হয়নি। সে এলাকায় ছিল। স্থানীয়রা তাকে ধরে সন্ধ্যার দিকে আমাদের কাছে তুলে দেয়’—বলেন কামরুজ্জামান।

শাহীনের বিরুদ্ধে শিশুটির বাবা বাদি হয়ে মামলা দায়ের করেছেন বলে জানান পুলিশ কর্মকর্তা কামরুজ্জামান।

সারাবাংলা/আরডি/এমআই

আটক শিশু ধর্ষণ শিশু ধর্ষণ চেষ্টা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর