Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আ.লীগের ঈদ শুভেচ্ছা বিনিময় শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে


১ জুন ২০১৯ ১৭:৫৯

ঢাকা: প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনা বিদেশে সফররত থাকায় আওয়ামী লীগের পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হবে তার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে। ঈদের দিন বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের সঙ্গে সামঞ্জস্য রেখে এ ঈদের শুভেচ্ছা বিনিময় হবে।

শনিবার (১ জুন) আওয়ামী লীগের উপদফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, প্রধানমন্ত্রী ও আমাদের দলীয় সভাপতি শেখ হাসিনা বিদেশ সফরে আছেন। সে কারণে দলের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সঙ্গে তার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ঈদের শুভেচ্ছা বিনিময়ের সিদ্ধান্ত নিয়েছে দল।

দলীয় সূত্র জানায়, ঈদের দিন বঙ্গভবনে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান শুরুর একঘণ্টা পর ধানমন্ডিতে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ সিনিয়র নেতাদের উপস্থিতিতে এই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান শুরু হবে। এই আয়োজনে ঈদের দিন ঢাকায় অবস্থানরত দলের সিনিয়র নেতা ও দলীয় নেতাকর্মীসহ সব শ্রেণিপেশার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করা হবে।

ঈদ শুভেচ্ছা বিনিময়ের অনুষ্ঠানে উপস্থিত সবাইকে দলের পক্ষ থেকে সেমাই, মিষ্টিসহ মৌসুমী ফল দিয়ে আপ্যায়ন করা হবে বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দেশে অবস্থান করলে তার সরকারি বাসভবন গণভবনে তিনি দলীয় নেতাকর্মীসহ সব শ্রেণিপেশার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। তবে এবারে একাধিক আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিতে গত ২৮ মে দেশ ছেড়েছেন শেখ হাসিনা। জাপানের টোকিওতে ‘দ্য ফিউচার অব এশিয়া’ সম্মেলনে যোগ দিয়ে সফর শুরু করেন তিনি। জাপান থেকে তিনি এখন ইসলামিক সহযোগিতা সংস্থার (ওআইসি) সম্মেলনে যোগ দিতে সৌদি আরবে অবস্থান করছেন। এই সম্মেলনে যোগ দেওয়ার পাশাপাশি পবিত্র উমরাহ-ও পালন করবেন তিনি।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর সফরসূচি অনুযায়ী, সৌদি আরব থেকে ফিনল্যান্ড যাবেন শেখ হাসিনা। দেশটির রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাতের কথা রয়েছে তার। সবশেষে ভারত হয়ে ১২ দিনের সরকারি সফর শেষে দেশে ফিরবেন তিনি।

পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী ঈদে দেশে থাকতে পারবেন না বলে এরই মধ্যে গণভবনে অনুষ্ঠিত বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সঙ্গে ইফতার মাহফিলে অংশ নিয়ে দুঃখপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঈদে দেশে থাকতে না পারায় আগাম ঈদ শুভেচ্ছাও তিনি জানিয়েছেন সবাইকে।

ছবি: গত বছর বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সঙ্গে গণভবনে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বিনিময় (পিআইডি)

সারাবাংলা/এনআর/টিআর

আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা ঈদ শুভেচ্ছা শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর