Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদ করা হলো না ওদের


৫ জুন ২০১৯ ১২:৫৯

সড়ক দুর্ঘটনা

লালমনিরহাট: ঈদের দিন বাস না পেয়ে পিকআপ ভ্যানে চড়ে রংপুর থেকে কুড়িগ্রামের পথে রওনা হয়েছিলেন তারা। বাড়ি পৌঁছে স্বজনদের সঙ্গে ঈদ করার কথাই ছিল তাদের। কিন্তু ঈদের আনন্দ আর পাওয়া হলো না তাদের। পিকআপ উল্টে গিয়ে প্রাণ হারিয়েছেন তিন জন, আহত হয়ে হাসপাতালের বিছানায় আরও অন্তত ১০ জন।

ঈদের দিন বুধবার (৫ জুন) সকালে সাড়ে ৬টার দিকে ঢাকা-কুড়িগ্রাম মহাসড়কে লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের শিমুলতলা বাজারে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

বিজ্ঞাপন

আরও পড়ুন- ঈদের সকালে ফরিদপুর সড়কে ঝরলো ৪ প্রাণ

লালমনিরহাটের পুলিশ সুপার এস এম রশিদুল হক সারাবাংলাকে বলেন, রংপুর থেকে আসা একটি পিকআপ ভ্যান কুড়িগ্রাম যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে শহীদ মিনারে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে দু’জন ও পরে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়ার পথে আরও একজনসহ মোট তিন জন মারা গেছেন। এ দুর্ঘটনায় আরও অন্তত ১০ জন আহত হয়েছেন।

পুলিশ সুপার বলেন, নিহতদের নাম পরিচয় এখনো জানা যায়নি। তবে সবার বাড়ি কুড়িগ্রাম বলেই প্রাথমিকভাবে জানা গেছে।

আহত ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে লালমনিরহাট সদর থানা পুলিশ জানায়, ঈদের দিন হওয়ায় গাড়ি না পেয়ে পিকআপ ভ্যানে করেই কুড়িগ্রাম যাচ্ছিলেন কয়েকজন। তারা সবাই ঈদ করতে বাড়ি ফিরছিলেন। পিকআপের যাত্রীদের অনেকের কাছেই নতুন পোশাক পাওয়া গেছে। আহতরাও জানিয়েছেন,  যারা আহত ও নিহত হয়েছে তাদের সবাই ঈদ করতে বাড়ি ফিরছিলেন। অনেকের কাছে নতুন কাপড় পাওয়া গেছে।

এদিকে, বুধবার সকালের দিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জে আরেকটি পিকআপ ভ্যান উল্টে আরও একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। একই ঘটনায় অন্তত আরও ছয় জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

এছাড়া, বুধবার সকাল ৭টার দিকে ফরিদপুরে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে অন্তত চার জন প্রাণ হারিয়েছেন, আহত হয়েছেন আরও ১৩ জন। সদর উপজেলার ধুলদী রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সারাবাংলা/ইউজে/টিআর

৩ জনের মৃত্যু লালমনিরহাট সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর