Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় আলাদা সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু


১০ জুন ২০১৯ ১৫:০৭

বগুড়া: বগুড়ার নন্দীগ্রাম ও শেরপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। রোববার (৯ জুন) রাত থেকে সোমবার (১০ জুন) সকাল পর্যন্ত এসব ঘটনা ঘটে।

রাত সাড়ে ১২টায় বগুড়ার নন্দীগ্রামে পদ্মপুকুর নামক স্থানে শ্যালো ইঞ্জিনচালিত ভটভটি উল্টে দুইভাইয়ের  মৃত্যু হয়। অন্যদিকে ভোর সোয়া ৫টার দিকে দশ মাইল এলাকায় বাস ট্রাকের মুখোমখি সংঘর্ষে দুলালী বেগম (৩০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অন্তত ৯ জন।

বিজ্ঞাপন

ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে ভর্তি করেন।

শেরপুর ফায়ার সার্ভিসের সাব স্টেশন অফিসার মো. সিদ্দিকুর রহমান জানান, লালমনিরহাটের হাতিবান্ধা থেকে ঢাকাগামী একটি বাস ভোর সোয়া ৫টার দিকে শেরপুরের দশ মাইল এলাকায় পৌছলে বগুড়াগামী একটি ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই বাসের পিছনের দিকে বসা দুলালী বেগম নামে এক নারী নিহত হয়।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশুসহ আহত ৯ জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে রাত সাড়ে ১২টার দিকে নন্দীগ্রাম উপজেলার পদ্মপুকুর এলাকায় শ্যালোইঞ্জিনচালিত ভটভটি উল্টে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন-নন্দীগ্রাম উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের তৈয়বপুর গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে আঙ্গুর আলী (৪৫) ও তার ছোট ভাই হাবিবুর রহমান (১৯)।

নন্দিগ্রাম থানার পন্ডিডপুকুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নূর মোহাম্মদ জানান, দুই ভাই রাজশাহী থেকে দু’টি মহিষ কিনে ভটভটি যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বাড়ির কাছাকাছি পদ্মপুকুর মোড় এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ভটভটি উল্টে যায়। এতে ভটভটির নিচে চাপাপড়ে দুই ভাই এবং একটি মহিষ মারা যায়। ভটভটির চালক দুর্র্ঘটনা স্থল থেকে পালিয়ে যায়।

বিজ্ঞাপন

অন্যদিকে বেলা ১১টায় ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের ছোনকা বাজার এলাকা বাসের চাপায় ফরিদ (৩০) নামের শ্রমিক নিহত হয়েছে। নিহত ফরিদ বগুড়ার শাজাহানপুর উপজেলার চরভেলী গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে।

শেরপুর থানার ওসি হুমায়ূন কবির জানান, মহাসড়কের কাজ করার সময় একটি ট্রাক সামনের একটি বাসকে ধাকা দেয়। এতে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কে কাজ করার সময় ফরিদ নামের ওই শ্রমিককে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

সারাবাংলা/এসএমএন

বগুড়া সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর