Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাবেক স্ত্রীকে আগুনে পুড়িয়ে স্বামীর আত্মহত্যা, দগ্ধ শিশুর মৃত্যু


১৩ জুন ২০১৯ ১২:২৬

বরগুনা: বরগুনার পাথরঘাটা উপজেলায় শাজেনূর বেগম (৩০) নামের এক নারীর শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তার সাবেক স্বামী ও সহযোগীদের বিরুদ্ধে। বুধবার (১২ জুন) গভীর রাতে শাজেনূরের ঘরে আগুন লাগিয়ে দেওয়া হয়। এতে দগ্ধ হয়ে শাজেনূরের মেয়ে সখিনা মারা যায়।

অন্যদিকে বৃহস্পতিবার (১৩ জুন) সকালে গলায় ফাঁস দিয়ে শাজেনূরের সাবেক স্বামী বেলাল নিজেও আত্মহত্যা করেন। এই বেলালের বিরুদ্ধেই শাজেনূরের ঘরে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে।

বিজ্ঞাপন

প্রতিবেশিরা জানিয়েছেন, গত রাত ৩টার দিকে শাজেনূরের বাড়ি থেকে চিৎকার শুনে তাঁরা দৌড়ে যান। সেখানে গিয়ে দেখতে পান শাজেনূরের ঘরে আগুন জ্বলছে। ঘরের আগুন নেভানোর পর পাওয়া যায় শাজেনূরের ১০ বছরের মেয়ে সখিনার পুড়ে যাওয়া মৃতদেহ। সখিনা শাজেনূরের প্রথম স্বামী মোহাম্মদ হাসানের মেয়ে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ সিকদার বলেন, আগুনে দগ্ধ শাজেনূরকে প্রথমে স্থানীয়রা পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় শাজেনূর স্বজনদের বলেন, ঘরে আগুন দেখে তিনি বাইরে আসেন। এসময় তার দ্বিতীয় স্বামী বেলাল হোসেনসহ কয়েকজন লোক তাকে জাপটে ধরে শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

অন্যদিকে এই ঘটনার পর বৃহস্পতিবার সকাল ৯টার দিকে স্থানীয় একটি গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন অভিযুক্ত বেলাল হোসেন। কিছুদিন আগেই বেলালের সঙ্গে শাজেনূরের বিয়ে বিচ্ছেদ হয়।

বিজ্ঞাপন

ওসি আরও জানান, বেলালের মরদেহ  ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন তাদের গ্রেফতার করা হবে বলেও জানান তিনি।

সারাবাংলা/এসএমএন/জেডএফ 

আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টা আত্মহত্যা পেট্রল শিশুর মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর