Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বয়সসীমা বাতিলের দাবিতে নয়াপল্টনে আজও ছাত্রদলের অবস্থান


১৭ জুন ২০১৯ ১৪:৩৩

ঢাকা: বয়সসীমা (শিক্ষাবর্ষ) নির্ধারণ না করে ধারাবাহিক কমিটির দাবিতে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে প্রতীকী অবস্থানে বসেছে ছাত্রদলের একাংশ। সেখানে তারা খালেদা জিয়ার মুক্তি ও সিন্ডিকেটের আধিপত্যের বিরুদ্ধে স্লোগান দিচ্ছে।

সোমবার (১৭ জুন) দুপুর ১২টা থেকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নেয় ছাত্রদলের একাংশের নেতাকর্মী।

এর আগেও তারা ১১ জুন একই দাবিতে অবস্থান নিয়ে বিক্ষোভ করে এবং কেন্দ্রীয় কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়। ওই সময় বিএনপির শীর্ষ নেতারা ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাদের আশ্বস্ত করেছিলেন যে, খুব শিগগিরই একটা সমাধান দেবেন। কিন্তু কমিটির বিষয়ে কোনো সিদ্ধান্ত না আসায় চারদিন বিরতি দিয়ে রোববার (১৬ জুন) ফের তারা কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নেয়। এরই ধারাবাহিকতায় সোমবারও (১৭) তারা অবস্থান নিয়েছে।

ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সিনিয়র সহ-সভাপতি আজমল হোসেন পাইলট বলেন, ‘আমরা এই সংগঠনের জন্য জীবন উৎসর্গ করেছি। কিন্তু এখন আমাদের বঞ্চিত করা হচ্ছে। ধারাবাহিক কমিটি না দেওয়ায় রাজনীতিতে অনেকেই পরিচয় হারাচ্ছেন। আমরা চাই এদেরকে অন্তত একটি পদ-পরিচয় দেওয়া হোক।’

ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ন-সম্পাদক ওমর ফারুক মুন্না বলেন, ‘আজ আমাদের যেখানে সরকারবিরোধী আন্দোলনে রাজপথে থাকার কথা, সেখানে পার্টি অফিসের সামনে অনশন করছি। ছাত্রদলকে দুর্বল করতে এবং সরকারবিরোধী আন্দোলনকে বাধাগ্রস্ত করতেই কুচক্রী একটি মহল ছাত্রদলের কমিটি নিয়ে তামাশা করছে। ’

সারাবাংলা/টিএস/পিটিএম

ছাত্রদল টপ নিউজ প্রতীকী অবস্থান বিএনপির কেন্দ্রীয় কার্যালয়


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর