Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সোহেল তাজের ভাগনে সৌরভকে পাওয়া গেছে


২০ জুন ২০১৯ ০৬:৫৪

চট্টগ্রাম ব্যুরো: সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগনে সৈয়দ ইফতেখার আলম সৌরভকে পাওয়া গেছে। নিখোঁজের ১১দিন পর বৃহস্পতিবার (২০ জুন) ভোরে ময়মনসিংহের তারাকান্দার একটি রাইস মিলের সামনে থেকে তাকে উদ্ধার করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ সৌরভকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে সোহেল তাজও তার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সৌরভকে ফিরে পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আজ সকাল পৌনে সাতটার দিকে লাইভে এসে তথ্যটি জানান। তিনি আরও জানান যে, সৌরভকে পুলিশ হেফাজতে রেখে এখন ঢাকায় নিয়ে আসা হচ্ছে। তবে সৌরভকে কোথায় পাওয়া গেছে সোহেল তাজ ফেসবুক লাইভে সেই জায়গাটির নাম উল্লেখ করেননি।

এর আগে সোমবার (১৭ জুন) দুপুর ২টার দিকে ঢাকা রিপোটার্স ইউনিটির (ডিআরইউ) সাগর–রুনি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে নিখোঁজ সৈয়দ ইফতেখার আলম সৌরভকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবি জানান মামা সোহেল তাজ। এর জন্য প্রয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন তিনি। সংবাদ সম্মেলনে সোহেল তাজের সঙ্গে উপস্থিত ছিলেন সৌরভের মা সৈয়দা ইয়াসমিন আরজুমান ও বাবা মো. ইদ্রিস আলম।

আরও পড়ুন: ভাগনেকে ফিরে পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাইলেন সোহেল তাজ

উল্লেখ্য, গত ৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে সৌরভ অপহরণের শিকার হন। সোহেল তাজ এর আগে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে এ বিষয়ে পোস্ট দিয়ে ভাগনেকে ফিরিয়ে দেওয়ার অনুরোধও জানিয়েছিলেন অপহরণকারীদের প্রতি। তবে সৌরভকে ওই সময় ফিরে পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

নিখোঁজ সৈয়দ ইফতেখার আলম সৌরভ সোহেল তাজ

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর