Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যাত্রীবাহী বাস খাদে, মেডিকেল শিক্ষার্থীসহ ২ জনের মৃত্যু


২৭ জুন ২০১৯ ২০:৩৬

কুমিল্লা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার দাউদকান্দিতে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গেছে। এ দুর্ঘটনায় একজন মেডিকেল শিক্ষার্থীসহ ২ জনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরও ১০ যাত্রী। ‘রয়্যাল কোচ’ নামের বাসটি ঢাকা থেকে কুমিল্লা যাচ্ছিল।

বৃহস্পতিবার (২৭ জুন) বিকেলে দাউদকান্দি উপজেলার টামটা এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির  উপপরিদর্শক (এসআই) কে এম মো. মনিরুল ইসলাম।

বিজ্ঞাপন

নিহতরা হলেন, কুমিল্লার বুড়িচং উপজেলার মিথিলাপুর গ্রামের মৃত সফিকুর রহমানের কন্যা রওশন আরা বেগম (৬০) ও মুরাদনগর উপজেলার মামুন মিয়ার মেয়ে আনিকা আক্তার তাহসিন (২২)। রওশন আরা বেগম ছিলেন স্কুলশিক্ষিকা, আনিকা আক্তার তাহসিন কুমিল্লা রাজধানীর কল্যাণপুরে ইবনে সিনা মেডিকেল কলেজের ৩য় বর্ষের শিক্ষার্থী ছিলেন। মায়ের অসুস্থতার খবর পেয়ে বোনকে সঙ্গে নিয়ে আনিকা গ্রামের বাড়ি যাচ্ছিলেন। এ ঘটনায় তার বোনও আহত হন।

আহতদের মধ্যে তাসলিমা আক্তার, নাজনীন, বিল্লাল ও শামসুন্নাহারের নাম জানা গেছে। বাকিদের নাম-পরিচয় এখনো জানা যায়নি। তাদের কুমিল্লা ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এসআই মনিরুল ইসলাম বলেন, ‘ঢাকা থেকে কুমিল্লা যাওয়ার পথে দ্রুতগামী রয়েল কোচ পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে। আহতদের স্থানীয় ও কুমিল্লা মেডিকেল কলেজে (কুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

নিহত ২ জনের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান এসআই মনিরুল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবি/টিআর

কুমিল্লা দাউদকান্দি যাত্রীবাহী বাস খাদে রয়্যাল কোচ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর