Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় ৩ দুর্ঘটনায় সড়কে গেল ৪ প্রাণ


২৮ জুন ২০১৯ ১৭:৩২

বগুড়া: বগুড়ায় পৃথক তিন সড়ক দুর্ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে। এসব দুর্ঘটনায় আরও চার জন আহত হয়েছেন।

বগুড়া সদর, দুপচাঁচিয়া ও শেরপুর উপজেলায় বৃহস্পতিবার (২৭ জুন) দিবাগত রাত ও শুক্রবার (২৮ জুন) সকালে এসব দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার ভোরে বগুড়া দ্বিতীয় বাইপাস সড়কে বগুড়া সদর উপজেলার বুজরুগবাড়িয়া নামক স্থানে একটি কাঠাল ভর্তি ট্রাক বিকল হয়ে দাঁড়িয়ে ছিল। এসময় ওই ট্রাকটি মেরামত করতে অটোরিকশায় মিস্ত্রি আনা হয়। তারা কাজ করার সময় পেছন থেকে একটি পাথরবাহী ট্রাক ধাক্কা দিলে কাঠাল বোঝাই ট্রাকটি রাস্তার পাশে পড়ে যায়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদিউজ্জামান জানান, দুর্ঘটনায় দুই জন মারা গেছেন, আহত হয়েছেন আরও দুই জন। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, সকাল ৬টার দিকে বগুড়া-নওগাঁ সড়কে দুপচাঁচিয়া ব্রিজের কাছে বগুড়া থেকে নওগাঁগামী একটি বাস বগুড়া সদরের দিকে যাওয়া সিএনজি চালিত একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়।

দুপুচাচিয়া থানার ওসি মিজানুর রহমান জানান, গুরুতর আহত অটোরিকশাচালক হাসানকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এছাড়া, বৃহস্পতিবার দিবাগত রাতে বগুড়া-ঢাকা মহাসড়কে বগুড়ার শেরপুর উপজেলার শেরুয়া বটতলা এলাকায় ঢাকার দিকে যাওয়া একটি গরুবাহী ট্রাককে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দেয়।

শেরপুর থানার ওসি হুমায়ুন কবির জানান, দুই ট্রাকের সংঘর্ষে গরু ব্যবসায়ী আব্দুল গনি ঘটনাস্থলেই মারা যান। এসময় আরও দুই জন আহত হন। তাদের শেরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

অটোরিকশা ট্রাকের ধাক্কা বগুড়া সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর