Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কলেজছাত্রীকে ব্লেড দিয়ে জখম করার ঘটনার মূল হোতা গ্রেফতার


৩ জুলাই ২০১৯ ১৪:১০

মঠবাড়িয়া (পিরোজপুর): পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক কলেজছাত্রীকে ব্লেড দিয়ে আঘাত করার ঘটনার মূল হোতা শহিদুল ইসলাম দুলালকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৩ জুলাই) সকাল ৭টার দিকে মঠবাড়িয়া থানা পুলিশ পৌরশহরে আভিযান চালিয়ে শহিদুল ইসলাম দুলালকে গ্রেফতার করে। তিনি আমড়াগাছিয়া ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের বাসিন্দা। স্থানীয়দের কাছে তিনি বখাটে হিসেবে পরিচিত।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আব্দুল্লাহ জানান, গত সোমবার (১ জুলাই) বিকেলে শহরের মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী নুসরাত জাহান স্বর্ণা (১৭) পশ্চিম কলেজ পাড়া থেকে প্রাইভেট পড়ে মিরুখালী রোডে নিজ বাসায় যাচ্ছিল। এসময় শহিদুল ইসলাম দুলাল তাকে প্রেমের প্রস্তাব দেয়। এতে সে রাজি না হওয়ায় সহযোগীদের নিয়ে তার ওপর ধারালো ব্লেড দিয়ে হামলা চালায় দুলাল। এতে স্বর্ণার বাম হাতে অনেকটুকু কেটে যায়। পরে দুলাল পালিয়ে যায়।

এ ঘটনায় আহত স্বর্ণার নানা মুক্তিযোদ্ধা আ. লতিফ হাওলাদার বাদি হয়ে সোমবার রাতেই শহিদুল ইসলাম দুলালকে প্রধান আসামি তিনজনের নামে মঠবাড়িয়া থানায় একটি মামলা করেন।

ওসি বলেন, ওই মামলার প্রধান আসামি শহিদুল ইসলাম দুলালকে গ্রেফতারের পর আদালতে সোপর্দ করা হয়েছে। এখন বাকি আসামিদের ধরতে অভিযান চলছে।

সারাবাংলা/এসএমএন

কলেজছাত্রী ব্লেড দিয়ে জখম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর