Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাঁঠালের ভেতরে ইয়াবা: রেল পুলিশ কর্মকর্তা স্ত্রীসহ রিমান্ডে


৫ জুলাই ২০১৯ ০১:৫৮

ঢাকা: কাঁঠালের ভেতরে অভিনব পন্থায় ইয়াবা পাচারের সময় হাতেনাতে গ্রেফতার রেলওয়ের এক পুলিশ কর্মকর্তা ও তার স্ত্রীকে দুই দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (৪ জুন) বিকালে ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী শুনানি শেষে এ আদেশ দেন।

রিমান্ড প্রাপ্ত আসামিরা হলো- রেল পুলিশের টিএসআই বাবুল খন্দকার ও তার স্ত্রী শিউলি বেগম ।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা গেন্ডারিয়া থানার এসআই মোহাম্মদ শামীম আল মামুন আসামিদের আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচারের স্বার্থে, মামলার মূল রহস্য উদঘাটন, মাদক প্রাপ্তির উৎস, আসামিদের দখল হতে মাদক দ্রব্য উদ্ধার, তাদের সহযোগিদের নাম-ঠিকানা সংগ্রহ পূর্বক গ্রেফতারের লক্ষ্যে দশ দিনের রিমান্ড আবেদন করেন।

রিমান্ড আবেদনে বলা হয়, বাবুল খন্দকার বাংলাদেশ পুলিশ বাহিনীর সদস্য হয়ে মাদক ব্যবসা করে যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। তিনি বাংলাদেশ আইন শৃঙ্খলা বাহিনীর ভাবমূর্তি ক্ষুণ্ন করেছে। আসামির সাথে অন্য কোনো ব্যক্তি জড়িত আছে কিনা তা খতিয়ে দেখার জন্য এ রিমান্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

অপরদিক আসামিদের পক্ষে হেলাল উদ্দিন আহমেদ রিমান্ড বাতিল পূর্বক জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে প্রত্যেকের দুইদিন করে রিমান্ডের আদেশ দেন।

জানা গেছে, আসামি বাবলু খন্দকার নড়াইলের লোহাগড়া থানাধীন মাইগ্রামে এলাকার মৃত খালেক খন্দকারের ছেলে। শিউলি বেগম ব্রাহ্মণবাড়ীয়ার কসবা থানাধীন তালতলা গ্রামের নাসির উদ্দিনের মেয়ে ।

উল্লেখ্য, গত ৩রা জুন বুধবার দুপুরে রাজধানীর সায়েদাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৪) সদস্যরা। তাদের সাথে থাকা কাঁঠাল ভেঙে ১০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ইয়াবা উদ্ধারের ঘটনায় র‌্যাব-৪ এর পুলিশ পরিদর্শক কবির উদ্দিন গেন্ডারিয়া থানায় মামলাটি দায়ের করেন।
সারাবাংলা/এআই/কেকে

বিজ্ঞাপন

আটক ইয়াবা রেল পুলিশ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর