Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগুন সন্ত্রাস করলে কপালে দুঃখ আছে: ইনু


৪ ফেব্রুয়ারি ২০১৮ ১৬:২১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুষ্টিয়া: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আন্দোলনের নামে অতীতে যেভাবে আগুন সন্ত্রাস করেছেন, মানুষ পুড়িয়েছে, নিরীহ মানুষকে হত্যা করেছেন, এরকম কোনও ঘটনা যদি ঘটান তাহলে কপালে দুঃখ আছে।

রোববার সকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলায় আয়োজিত সমাবেশে যোগ দেওয়ার আগে ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার রায় নিয়ে বিএনপির আন্দোলন প্রসঙ্গে জানতে চাইলে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

‘ভয় নেই, বিএনপির সাথে প্রশাসন ও সশস্ত্র বাহিনী আছে’ বিএনপির নির্বাহী কমিটির সভায় খালেদা জিয়া এমন বক্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে মন্ত্রী আরও বলেন, আন্দোলনের হুমকি-ধমকি দিয়ে অথবা নির্বাচনকে কেন্দ্র করে দরকষাকষি করে মামলার কাজ বন্ধ হবেনা, মামলা থেকে রেহায় পাবেন না খালেদা জিয়া। যথা সময়ে নির্বাচন হবে, প্রজাতন্ত্রের কর্মচারীরা প্রজাতন্ত্রের আইন অনুযায়ীই চলে। তারা রাজনীতির পক্ষেও থাকে না বিপক্ষেও থাকে না, সাংবিধানিকভাবে সশস্ত্র বাহিনীর সদস্যদের কারো পক্ষে যাওয়ার সুযোগ নেই। যারা রাতের অন্ধকারে পেছন দরজা দিয়ে ক্ষমতা দখলের পাঁয়তারা করে তারাই প্রশাসনের ভেতর নাক গলায়।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ডিজিটাল আইন ২০১৮ এর ৩২ ধারা সম্পর্কে অপর এক প্রশ্নের জবাবে বলেন, আজ পর্যন্ত সংবিধান বিরোধী, বাক স্বাধীনতা বিরোধী কোনও আইন এ সরকার করেনি সুতরাং এটা নিয়ে দুঃচিন্তার কোনও কারণ নেই।

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর