Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগঞ্জে আলাদা ঘটনায় ৪ জনের মৃত্যু


২৩ জুলাই ২০১৯ ১৫:৩৩

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লা, আড়াইহাজার, বন্দর ও সিদ্ধিরগঞ্জে আলাদা ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ জুলাই) সকাল থেকে দুপুরের মধ্যে এই চারজনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ।

নিহতরা হলেন-আড়াইহাজারের সুরুজ মিয়া, বন্দর কাইতাখালি এলাকার মিশন, ফতুল্লার লাল খাঁ এলাকার শেফালী বেগম ও সিদ্ধিরগঞ্জের অজ্ঞাত এক যুবক।

এদের মধ্যে আড়াইহাজারে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মারওয়ার্দী গ্রামের সুরুজ মিয়াকে  পিটিয়ে হত্যা করেন পতিপক্ষের লোকজন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহ সুরুজ ওই এলাকার মৃত আহেদ আলীর ছেলে।

এদিকে, সিদ্ধিরগঞ্জ অজ্ঞাত এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। দুপুরে মিজমিজি এলাকায় কয়েল কারখানার পাশ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানায় পুলিশ। ধারণা করা হচ্ছে তাকে অন্য কোথাও হত্যার পর মৃতদেহ মিজমিজিতে ফেলে গেছে দুবৃর্ত্তরা।

এছাড়া, বন্দর উপজেলার কাইতাখালি এলাকায় পূর্ব শক্রতার জের ধরে মিশন নামে একজনকে ছুরিকাঘাত করেছে হত্যা দুর্বৃত্তরা। তিনি ওই এলাকার মৃত টুক্কি শিকদারের ছেলে। দীর্ঘদিন প্রবাসে থাকলেও সম্প্রতি তিনি দেশে এসে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি শুরু করেন।

বন্দর থানার পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম জানান, পূর্ব শক্রতার জের ও টাকা পয়সার লেনদেন নিয়ে মিশনকে হত্যা করা হয়েছে বলে পরিবারের অভিযোগ। এ ঘটনায় সন্দেহভাজন তিনজনে আটক করা হয়েছে।

অন্যদিকে ফতুল্লার লাল খাঁ এলাকা থেকে নিখোঁজের তিনদিন পর শেফালী বেগম নামে এক নারীর মৃতদডোবা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। সে ওই এলাকার মৃত আব্দুল হামিদের মেয়ে।

বিজ্ঞাপন

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) হাসানুজ্জামান জানান, পরিবারের সদস্যরা জানান, শেফালীর মৃগী রোগ ছিল। তিনদিন আগে তিনি নিখোঁজ হন। এরপর একটি ডোবায় তার মৃতদেহ পাওয়া গেল।

ঘটনাটি রহস্যজনক হওয়ায় মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান হাসানুজ্জামান। তিনি বলেন, ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

সারাবাংলা/এসএমএন

চারজনের মৃতদেহ উদ্ধার নারায়ণগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর