Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হিলিতে তিন রোহিঙ্গা শিশু-কিশোর আটক 


২৫ জুলাই ২০১৯ ২১:২১

দিনাজপুর (হিলি): হিলি স্থলবন্দর এলাকা থেকে তিন রোহিঙ্গা শিশু-কিশোরকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ। বৃহস্পতিবার (২৫ জুলাই) সন্ধ্যায় উপজেলার বন্দরের চারমাথা মোড় নামক এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটক হওয়া শিশু-কিশোররা হলেন, নুর মোহাম্মদের ছেলে সৈয়দ আমিন (১১), গণি মিয়ার ছেলে একরাম হোসেন (১২) এবং নুর ইসলামের ছেলে ইউনুস আলী (১৬)। এরা সকলেই উখিয়ার কুতুবপালং রোহিঙ্গা শিবিরে থাকতেন।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন সারাবাংলাকে জানান, পুলিশের একটি বিশেষ টহল দল উপজেলায় যাবার পথে চারমাথার রাজমণি হোটেলের সামনে তাদের কথার ধরন ও চলাফেরা দেখে সন্দেহ করে। এরপর আটক করে থানায় নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা রোহিঙ্গা বলে স্বীকার করে। আটককৃতদের আদালতে সোর্পদের মাধ্যমে ক্যাম্পে পাঠানো ব্যবস্থা করা হবে।

আটক হওয়া রোহিঙ্গাদের সঙ্গে কথা বলে জানা যায়, ভালো কাজ দেওয়ার কথা বলে তিনদিন আগে উখিয়ার কুতুবপালং ক্যাম্প থেকে তাদের নিয়ে আসে ইউনুস নামের এক দালাল। পরে তাদেরকে ভারতে ভালো কাজ দেওয়ার কথা বলে হিলি সীমান্ত এলাকায় নিয়ে যাওয়া হয়। সীমান্তে কঠোর নজরদারি ও সিসিটিভি ক্যামেরা থাকা তাদেরকে ভারতে পাচার করতে না পেরে হিলিতে ফেলে রেখে পালিয়ে যায় ওই দালাল।

রোহিঙ্গা আটক হিলি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর