Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে পিকআপ উল্টে ৪ নির্মাণ শ্রমিকের মৃত্যু, আহত ১৫


২৮ জুলাই ২০১৯ ০৯:৪৬

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে নির্মাণ শ্রমিকবাহী একটি পিকআপ ভ্যান উল্টে ৪ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও অন্তত ১৫ শ্রমিক গুরুতর আহত হয়েছেন।

রোববার (২৮ জুলাই) সকাল ৭টার দিকে চৌমুহনীর সিঙ্গার শো-রুমের সামনে সিঙ্গার সড়কে এই ঘটনা ঘটে।

নিহত ও আহতদের নাম ও পরিচয় তাৎক্ষনিকভাবে জানা যায়নি।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ জানান, সকালে ফেনী থেকে নোয়াখালীর বেগমগঞ্জের বাংলাবাজারের একটি ভবনে ছাদ ঢালাই এর কাজের জন্য ১৯ জন শ্রমিক একটি পিকআপে করে যাচ্ছিলেন। সকাল ৭টার দিকে পিকআপ ভ্যানটি চৌমুহনী সিঙ্গার শো-রুমের সামনে সিঙ্গার সড়কে একটি রিকশাকে অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে এক শ্রমিকের মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত আরো ১৮ শ্রমিককে উদ্ধার করে পাশ্ববর্তী বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তবে সেখানে যাওয়ার পর আরও তিনজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নোয়াখালী জেনারেল হাসাপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, তাদের হাসপাতালে যে ১২ জন রোগী নেওয়া হয় তাদের মধ্যে তিনজন আগে থেকেই মৃত ছিলেন। বাকি নয়জনকে জরুরি ভিত্তিতে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক বলেও জানান এই চিকিৎসক।

টপ নিউজ নির্মাণ শ্রমিকের মৃত্যু নোয়াখালীর চৌমুহনী সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর