Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিলেটের ডিআইজি প্রিজনস গ্রেফতার, বাসা থেকে ৮০ লাখ টাকা উদ্ধার


২৮ জুলাই ২০১৯ ১৮:১৯

ঢাকা: সিলেট কেন্দ্রীয় কারাগারের উপমহাপরিদর্শক (ডিআইজি প্রিজনস) পার্থ গোপালের ঢাকার গ্রিন রোডের বাসা থেকে ৮০ লাখ টাকা উদ্ধার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এসময় তাকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (২৮ জুলাই) সকাল থেকে পার্থ গোপালকে জিজ্ঞাসাবাদের পর বিকেলে তার গ্রিন রোডের বাসায় অভিযান চালানো হয়। অভিযানেই ওই ৮০ লাখ টাকা উদ্ধার করা হয়।

দুদকের উপপরিচালক ও জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য রোববার বিকেলে সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন। পার্থ গোপাল এর আগে চট্টগ্রামে কারা উপমহাপরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

প্রনব কুমার জানান, সিলেটের ডিআইজি প্রিজনস পার্থ গোপালকে সকাল ১০টা থেকে দুপুর ২টা পযর্ন্ত জিজ্ঞাসাবাদ করা হয়। এর মধ্যে দুদকের নিভর্রযোগ্য একটি সূত্র থেকে তথ্য পাওয়া যায়, ঢাকায় তার গ্রিন রোডের বাসায় বিপুল পরিমাণ টাকা আছে। সেই তথ্যের ভিত্তিতে দুদকের পরিচালক মুহাম্মদ ইউসুফের নেতৃত্বে একটি দল পার্থ গোপালের বাসায় অভিযান চালায়। অভিযানে ৮০ লাখ টাকা উদ্ধার করা হয়।

প্রনব কুমার আরও জানান, এ ঘটনায় পার্থ গোপালের বিরুদ্ধে দুদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

দুদক পরিচালক মুহাম্মদ ইউসুফ সারাবাংলাকে জানান, অভিযানে গেলে পার্থ গোপালের বাসা থেকে তার পাশের বাসার ছাদে টাকার ব্যাগ ফেলে দেওয়া হয়। পরে সেখান থেকেই ওই ৮০ লাখ টাকা উদ্ধার করে পার্থ গোপালকে আটক করা হয়।

ডিআইজি প্রিজনস পার্থ গোপাল সিলেটের ডিআইডি প্রিজনস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর