Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে জমি নিয়ে বিরোধে ভাতিজার হাতে চাচা খুন


২ আগস্ট ২০১৯ ০২:৪৩

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে ভাতিজার পিটুনিতে চাচার মৃত্যু হয়েছে। এ ঘটনায় অপর চাচা আলম ফকিরসহ ২ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১ জুলাই) রাতে পাবনা জেলার বেড়া উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চাচা চাঁদ ফকিরের মৃত্যু হয়।

নিহত চাঁদ ফকির শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের চরা চিথুলিয়া গ্রামের মৃত মোকছেদ ফকিরের ছেলে।

শাহজাদপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, নিহত চাঁদ ফকিরের সাথে তারই আপন ভাই মৃত আসমত ফকিরের ছেলে রশিদ ফকির গংদের পৈতৃক জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় দু’পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ হয়। এতে চাঁদ ফকির, আলম ফকির ও সাদ্দাম ফকির আহত হন। গুরুতর আহত চাঁদ ফকিরকে বেড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় আহত চাঁদ ফকিরের ছোট ভাই আলম ফকিরকে আশংকাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহত সাদ্দামকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ইন্সপেক্টর (তদন্ত) মো. শহিদুল ইসলাম আরো জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ রাতেই উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়েছে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে কি দিয়ে আঘাত করা হয়েছে তা বোঝা যাচ্ছে না। শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জে ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ইন্সপেক্টর (তদন্ত) মো. শহিদুল ইসলাম।

বিজ্ঞাপন

সিরাজগঞ্জে জমি নিয়ে বিরোধ সিরাজগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর