Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যু


৭ আগস্ট ২০১৯ ১৯:০০

বগুড়া: বগুড়ায় বালু বোঝাই ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন শাহ জামাল (১৭) নামের আরও এক ছাত্র।

বুধবার (৭ আগস্ট) সকাল দশটায় বগুড়া জেলার কাহালু নামক এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। কাহালু থানার উপপরিদর্শক (এসআই) ডেভিড হিমাদ্রি বর্মা বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত কলেজছাত্র আল হাদি (২০) কাহালু উপজেলার দরগাহাট ডিগ্রি কলেজের ডিগ্রি ১ম বর্ষের ছাত্র। সে নারহট্ট ইউনিয়নের কল্যাণপুর গ্রামের আলহাজ্ব প্রামাণিকের ছেলে। আহত শাহ জামাল একই কলেজের একাদশ শ্রেণির ছাত্র এবং একই গ্রামের নাসির উদ্দিনের ছেলে।

কাহালু থানার উপপরিদর্শক (এসআই) ডেভিড হিমাদ্রি বর্মা সারাবাংলাকে জানান, বুধবার সকাল ১০টায় ওই দুই ছাত্র মোটরসাইকেল চেপে কলেজে যাওয়ার পথে শিলকঁওড় মাদরাসার পাশে বালু বোঝাই একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই মারা যান আল হাদি। আর আহত শাহ জালালকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা ট্রাকটি আটক করেছে বলে জানিয়েছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

আহত একজন এক ছাত্রের মৃত্যু বগুড়ায় স্কুল ছাত্রের মৃত্যু বালু বোঝাই ট্রাকের সাথে মোটরসাইকেল সংঘর্ষ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর