Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পিকনিক থেকে ফেরার পথে প্রাণ গেল ৩ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর


১৭ আগস্ট ২০১৯ ১০:১৬

নরসিংদী: পিকনিক শেষে সিলেট থেকে ঢাকায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ঢাকার মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী। এর মধ্যে এক নারী শিক্ষার্থীর স্বামীও প্রাণ হারিয়েছেন এ দুর্ঘটনায়। আহত হয়েছেন আরও চার জন।

শুক্রবার (১৬ আগস্ট) দিবাগত রাত পৌনে ৩টার দিকে নরসিংদীর শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের কারার চর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নরসিংদী ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক শফিকুল ইসলাম জানিয়েছেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা একটি প্রাইভেট কারে করে সিলেট থেকে ঢাকা ফিরছিলেন। পথে বিপরীতমুখী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে কারটির সংঘর্ষ হয়।

দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ঢাকার মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের এমবিএ শিক্ষার্থী সাদিয়া আক্তার (২৬), জান্নাত (২৫), আকিব (২৭) ও সাদিয়ার স্বামী এমরান হোসেন (৩৫)।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থীরা পিকনিক শেষে প্রাইভেট কারে করে ঢাকায় ফিরছিলেন। কারার চর এলাকায় বিপরীত দিক ঢাকা থেকে আসা সিলেটগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ ঘটে কারটির। এসময় বাসটি খাদে পড়ে যায় এবং প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে নরসিংদী ও শিবপুর থেকে আসা ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে।

নরসিংদী ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক শফিকুল ইসলাম জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই প্রাইভেট কারে থাকা তিন যাত্রী প্রাণ হারান। আহত অবস্থায় বাস ও প্রাইভেট কারের আরও পাঁচ যাত্রীকে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হলে সেখানে মারা যায় আরও একজন। আহত বাকি চার জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস ধারণা করছে, বেপরোয়া গতির কারণেই এ দুর্ঘটনা ঘটেছে।

৩ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মিলেনিয়াম বিশ্ববিদ্যালয় সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর