Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রাকের ধাক্কায় সড়কে ঝরল ব্যবসায়ীর প্রাণ


১৭ আগস্ট ২০১৯ ১৮:৩০

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় মো. লোকমান হোসেন (৬০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। পুলিশ ট্রাকটি জব্দ করলেও চালক পালিয়ে গেছে। শনিবার (১৭ আগস্ট) সকালে আরাকান সড়কে নগরীর পুরাতন চান্দগাঁও থানার সামনে এই দুর্ঘটনা ঘটে।

পোশাক ব্যবসায়ী মো. লোকমান হোসেন নগরীর তামাকমুণ্ডি লেইন বণিক সমিতির উপদেষ্টা। তার বাড়ি চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায়। তিনি চান্দগাঁও থানার জালাল খান চৌধুরী সড়কে একটি বাসায় বসবাস করতেন।

চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিম সারাবাংলাকে জানান, সকাল সাড়ে ১১টার দিকে পুরাতন চান্দগাঁও থানার সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন লোকমান। হঠাৎ বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে লোকমান আনুমানিক ২০-৩০ গজ দূরে ছিটকে পড়েন। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। অন্যদিকে টহল পুলিশ এবং স্থানীয়রা ট্রাকটি আটকে ফেলে, তবে চালক পালিয়ে যান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত নায়েক হামিদুর রহমান সারাবাংলাকে বলেন, দুপুর পৌনে ১২টার দিকে লোকমান হোসেন নামে একজনকে হাসপাতালে আনা হয়েছিল। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন।

ট্রাকচাপা নিহত


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর