Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাতক্ষীরায় আরও এক ডেঙ্গু রোগীর মৃত্যু


২৩ আগস্ট ২০১৯ ১০:৩৭

সাতক্ষীরা: সাতক্ষীরায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে শাহানারা খাতুন (৩৭) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এর আগের দিনই সাতক্ষীরার এক মাদরাসাছাত্রও ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) দিবাগত মধ্য রাতে সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে খুলনা মেডিকেলে নেওয়ার পথে শাহানারার মৃত্যু হয়। তিনি সদর উপজেলার কুশখালী গ্রামের খলিলুর রহমানের স্ত্রী।

সাতক্ষীরা সদর হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডা. আসাদুজ্জামান সারাবাংলাকে বলেন, গত ১৮ আগস্ট ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সদর হাসপাতালে ভর্তি হন শাহানারা। শারীরিক অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার রাতে তাকে খুলনা সদর হাসপাতালে নিয়ে যেতে বলা হয়। পরে সাতক্ষীরা থেকে খুলনা নেওয়ার পথেই মৃত্যু হয় তার।

এর আগে, বৃহস্পতিবার বিকেলে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার শ্রীকলা গ্রামের মাদরাসাছাত্র আলমগীর গাজী। কালিগঞ্জে ডেঙ্গু ধরা পড়ার পর তাকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে, ও পরে সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. আবু শাহিন জানান, শুক্রবার সকাল পর্যন্ত সাতক্ষীরায় মোট ৩০৮ জন ডেঙ্গু রোগী শনাক্ত করা হয়েছে। এর মধ্যে বিভিন্ন হাসপাতালে এখনো ভর্তি রয়েছেন ৫১ রোগী।

টপ নিউজ ডেঙ্গু রোগী ডেঙ্গুতে আক্রান্ত ডেঙ্গুতে মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর