Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গান শুনতে গিয়ে পদদলিত হয়ে ৫ জনের মৃত্যু


২৩ আগস্ট ২০১৯ ১২:৩২

আলজেরিয়ার রাজধানী আলজিয়ার্সে একটি র‌্যাপ কনসার্টে পদদলিত হয়ে কমপক্ষে পাঁচ জন মারা গেছেন। একই ঘটনায় আরও অন্তত ২১ জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিবিসির খবরে বলা হয়, ওই স্টেডিয়ামে সুলকিং নামে পরিচিত র‌্যাপার আবদেররউফ দেরাদজি’র কনসার্টের আয়োজন ছিল বৃহস্পতিবার রাতে। তবে তার কনসার্ট শুরু হওয়ার ঘণ্টাখানেক আগেই স্টেডিয়ামের প্রবেশপথে পদদলনের ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে এ ঘটনার বিস্তারিত তথ্য জানা যায়নি। স্থানীয় গণমাধ্যম টিএসএ’র খবরে বলা হয়েছে, পদদলনে নিহত পাঁচ জনের মধ্যে দু’জন নারী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনার বেশ কয়েকটি ভিডিওও ছড়িয়ে পড়েছে। একটি ভিডিওতে দেখা যায়, স্বাস্থ্যকর্মীরা পদদলের শিকার এক ব্যক্তিকে স্ট্রেচারে করে স্টেডিয়ামের বাইরে নিয়ে যাচ্ছেন।

কনসার্টে উপস্থিত ছিলেন সাংবাদিক লিনডা শেব্বাহ। তিনি বলছেন, কনসার্ট দেখতে প্রচুর মানুষ ভিড় করেছিলেন। স্টেডিয়ামে ঢোকার মুখে মানুষ পা রাখার জায়গা পাচ্ছিল না। এরকম একটি স্থানে এমন দুর্ঘটনা ঘটা অস্বাভাবিক নয়।

অবশ্য পদদলনের ঘটনার পরও কনসার্টটি অব্যাহত ছিল। আলজেরিয়ার একটি টেলিভিশন চ্যানেল সেটি সরাসারি সম্প্রচারও করে। এখন পর্যন্ত এ ঘটনায় র‌্যাপার সুলকিংয়ের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

৫ জনের মৃত্যু আলজেরিয়া পদদলন পদদলিত হয়ে মৃত্যু র‌্যাপ কনসার্ট সুলকিং


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর