Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুয়াডাঙ্গায় যুবলীগ নেতার বিরুদ্ধে হত্যার অভিযোগ


২৪ আগস্ট ২০১৯ ০০:৫৬

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদায় এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় যুবলীগ নেতার বিরুদ্ধে। নিহত ব্যক্তির নাম নঈমুদ্দিন পল্টু (৩৮)। তিনি দর্শনা পৌরসভার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের আব্দুর রউফের ছেলে।

শুক্রবার (২৩ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে দর্শনা রেল ইয়ার্ডের পাশে এই ঘটনা ঘটে। এসময় মনজুরুল (৩২) নামে একজন গুরুতর আহত হন।

দর্শনা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মোল্লা মোহাম্মদ সেলিম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে দর্শনা রেল ইয়ার্ডের পাশে একটি দোকানে পল্টু ও মনজুরুল বসে ছিলেন। এ সময় দর্শনা পৌর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আসলাম আলী তোতা ও যুবলীগ নেতা হিসেবে পরিচিত আব্দুল মান্নানসহ চারজন এসে তাদের ওপর ধারালো অস্ত্র ও রড দিয়ে হামলা করে চলে যায়। এরপর স্থানীয়রা গুরুতর আহত পল্টু ও মনজুরুলকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শামীমা ইয়াসমিন পল্টুকে মৃত ঘোষণা করেন।

নিহত পল্টুর ভাই দর্শনা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মন্টু অভিযোগ করে বলেন, তার ভাইকে যুবলীগ নেতা তোতা-মান্নান ও আব্দুল হান্নানের নেতৃত্বে হত্যা করা হয়েছে। তারা হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।

তব অভিযুক্ত নেতাদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

দর্শনা পৌরসভার মেয়র মতিয়ার রহমান জানান, পূর্বের ঘটনার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে সেটা পরে জানা যাবে।

দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনসুর বাবু বলেন, ‘আমি ঘটনাটি শুনেছি, তবে কারা এ ঘটনা ঘটিয়েছে আমার জানা নেই।’

বিজ্ঞাপন

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

টপ নিউজ যুবলীগ নেতা হত্যার অভিযোগ

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর