Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তৃতীয় ম্যাচে ভারতের সঙ্গে ব্যবধান কমালো বাংলার মেয়েরা


২৪ আগস্ট ২০১৯ ০২:৩০

ঢাকা: সিঙ্গাপুরে অনুষ্ঠিতব্য ওমেন্স জুনিয়র এএইচএফ কাপ সামনে রেখে তৃতীয় প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ অনূর্ধ্ব ২১ নারী দলের বিপক্ষে ৩-০ গোলের ঘাম ঝড়ানো জয় পেয়েছে ভারতের সাই ন্যাশনাল হকি একাডেমী নারী দল। এর আগে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ৬-০ গোলে হেরেছে বাংলাদেশ নারী দল। প্রথম ম্যাচেও একই ব্যবধানে হেরেছিল মেয়েরা। বাকি আছে আরও তিনটি ম্যাচ।

মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে প্রথম দুই ম্যাচের তুলনায় তৃতীয় ম্যাচে নিজেদের গুছিয়ে নেয় স্বাগতিকরা। প্রথমার্ধ শেষ করে ২-০ গোলে পিছিয়ে থেকে। তৃতীয় কোয়ার্টারে আরেকটি গোল হজম করলেও, চতুর্থ কোয়ার্টারে রক্ষণের দৃঢ়তায় ৩-০ ব্যবধানের হার নিয়েই মাঠ ছাড়ে।

বিজ্ঞাপন

ম্যাচের ১৩ মিনিটে ফিল্ড গোল থেকে সাকশির গোলে লিড নেয় ভারতের মেয়েরা। ২৫ মিনিটে লালওয়ান পুইয়ের ফিল্ড গোলে ব্যবধান দ্বিগুণ করে সফরকারিরা। দ্বিতীয়ার্ধে লারুতাফেলির গোল পেনাল্টি কর্নার গোল থেকে ৩-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে সাই একাডেমি।

এই ম্যাচের আগে দুই দলের খেলোয়াড়দের সাথে সৌজন্য স্বাক্ষাৎ করেন ও স্মারক উপহার দিয়ে বরণ করে নেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত। এসময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মোহাম্মদ জাফর উদ্দীন, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোহাম্মদ আলী, গ্রীন ডেল্টা ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের সিনিয়র কনসালটেন্ট এ এস এ মুইজ ও ওয়ালটনের নির্বাহী পরিচালক ইকবাল বিন আনোয়ার ডন। ম্যাচের আগে দুই দলের খেলোয়াড়দের সাথে ফটোসেশনে অংশ নেন অতিথিরা।

বিজ্ঞাপন

সিরিজের চতুর্থ ম্যাচটি একই ভেন্যুতে আয়োজিত হবে ২৫ আগস্ট বিকাল চারটায়।

ওমেন্স জুনিয়র এএইচএফ কাপ হকি টুর্নামেন্ট টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর