Saturday 19 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু


২৫ আগস্ট ২০১৯ ১৮:০৫

মাদারীপুর, সাতক্ষীরা ও গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় অন্তত ৪ জন মারা গেছেন। এছাড়া আহত হয়েছেন আরও কয়েকজন। রোববার (২৫ আগস্ট) এসব দুর্ঘটনা ঘটে।

মাদারীপুর: মাদারীপুরে ঢাকা-বরিশাল মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় মহিলাসহ ২ ভ্যানযাত্রীর প্রাণহানি হয়েছে। সকাল ১১.৩০টার দিকে ডাসারে এই দুর্ঘটনা ঘটে। মৃতরা হলেন, কালকিনি পৌর এলাকার মিনাজদি গ্রামের মোতালেব মাতুব্বর (৫০) ও একই উপজেলার ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নের পশ্চিম মাইজপাড়া গ্রামের লাল মিয়ার স্ত্রী উম্মে হানি (৬০)।

বিজ্ঞাপন

সাতক্ষীরা: সাতক্ষীরার বহেরায় ট্রাক নিয়ন্ত্রণ হারালে মাছ ব্যবসায়ী ফিরোজ আলী শেখ (৪৬) ঘটনাস্থলে মারা যান। সকালে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের দেবহাটা উপজেলায় এই দুর্ঘটনা ঘটে। মৃত ফিরোজ আলী শেখ পাবনার সুজানগরের মৃত আবেদ আলী শেখের ছেলে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতল মর্গে পাঠানো হয়েছে।

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা লেগেছে প্রাইভেটকারের। ঘটনাস্থলেই মারা গেছেন প্রাইভেটকার চালক শ্রী তুষার সাহ্ (৩২)। সকালে ঘটেছে এই দুর্ঘটনা। মৃত তুষার টাঙ্গাইল সদর থানার শাবালিয়া এলাকার শ্রী রতন সাহ’র ছেলে।

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান জানান, গুরুতর আহত অবস্থায় তুষার সাহকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সড়ক দুর্ঘটনা সারাদেশে সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর