Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩২০ কোটি টাকার বীমা দাবি পরিশোধ করল ডেল্টা লাইফ


২৮ আগস্ট ২০১৯ ০০:৩০

ঢাকা: চলতি বছরের জানুয়ারি থেকে জুন পর্যন্ত ৩২০ কোটি টাকা বীমা দাবি পরিশোধ করেছে ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি। গত ছয় মাসে কোম্পানিটি ৩১ হাজার ২৮২ জন বীমা গ্রহীতাকে মেয়াদপূর্তি শেষে বীমা দাবির অর্থ পরিশোধ করেছে। একই সময়ে ১ হাজার ৩০৪ জন বীমা গ্রহীতার পরিবারকে মৃত্যু দাবি এবং ১২ হাজার ১৮৩ জন বীমা গ্রহীতাকে স্বাস্থ্যসেবা খরচ পরিশোধ করা হয়।

মঙ্গলবার ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্ততিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

এতে বলা হয়, বীমা দাবির ৩২০ কোটি টাকার মধ্যে ৩১ হাজার ২৮২ জনকে মেয়াদপূর্তিতে ১৫১ কোটি টাকা, ১ হাজার ৩০৪টি পরিবারকে মৃত্যু দাবি পরিশোধে ৫ কোটি ৯২ লাখ টাকা দেওয়া হয়। এ ছাড়াও গত ছয় মাসে ১২ হাজার ১৮৩ জন বীমা গ্রহীতাকে চিকিৎসা খরচ হিসেবে ১৪ কোটি ৯২ কোটি টাকা পরিশোধ করা হয়েছে।

এ ব্যপারে ডেল্টা লাইফের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আদিবা রহমান বলেন, ডেল্টা লাইফের রয়েছে ৩ হাজার ৮৭৮ কোটি টাকার শক্তিশালী লাইফ ফান্ড রয়েছে। যা প্রতিষ্ঠানের বীমা দাবি পরিশোধে সক্ষমতারই পরিচায়ক।

তিনি বলেন, ‘ডেল্টা লাইফ সবসময়ই যে কোনো সময় গ্রাহকের বীমা দাবি পরিশোধে এবং গ্রাহকদের স্বার্থরক্ষায় সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে থাকে।’

উল্লেখ্য ডেল্টা লাইফ ইন্সুরেন্স বর্তমানে প্রায় ১৫ লাখ গ্রাহক রয়েছে। এসব গ্রাহককে ২০ হাজার-এর অধিক এজেন্টের মাধ্যমে নিয়মিত সেবা দিয়ে আসছে। বিগত কয়েকবছর ধরেই প্রতিষ্ঠানটি প্রতিবছর গড়ে ৫০০ কোটি টাকারও অধিক বীমা দাবি পরিশোধ করে আসছে।

জীবনবীমা ডেলফা লাইফ বীমা কোম্পানি বীমা দাবি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর