Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রবাসীর বিরুদ্ধে ভাড়াটে খুনি দিয়ে স্ত্রীকে খুনের অভিযোগ


১ সেপ্টেম্বর ২০১৯ ১৯:৩৮

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। দুবাইয়ে থাকা স্বামী কৌশলে ভাড়াটে খুনি দিয়ে এই হত্যাকাণ্ড সংঘটিত করেছে বলে ধারণা পুলিশের।

রোববার (১ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে পুলিশ উপজেলার হোসনাবাদ ইউনিয়নের নিশ্চিন্তাপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। মৃত শেলী আক্তার (৪০) ওই গ্রামের দুবাইপ্রবাসী মো. শাহ আলমের স্ত্রী।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভূঁইয়া সারাবাংলাকে জানান, দুবাই থেকে শাহআলম তার স্ত্রীকে ফোন করে কোরবানির গরুর গোশত সিদ্ধ করে চন্দ্রঘোনা এলাকার এক প্রবাসীর মাধ্যমে তার কাছে পাঠানোর জন্য বলেছিলেন। চন্দ্রঘোনার ওই ব্যক্তি সোমবার দুবাইয়ের উদ্দেশে রওয়ানা দেবেন জানিয়ে রোববার বিকেলে তার কাছে গোশত পৌঁছানোর কথা বলেন।

এরপর রোববার বিকেল সাড়ে তিনটার দিকে শেলী আক্তার তাদের গৃহপরিচারিকাকে নিয়ে রাঙ্গুনিয়া উপজেলার পার্শ্ববর্তী কাপ্তাইয়ের চন্দ্রঘোনার উদ্দেশে রওয়ানা দেন। তারা নিশ্চিন্তাপুর গ্রামের এভিয়ারি পার্কের কাছাকাছি এলাকায় পৌঁছালে দু’জন লোক শেলীকে টেনে জঙ্গলের ভেতরে নিয়ে যায়। এরপর গৃহপরিচারিকার সামনেই তার গলায় ও পেটে ছুরিকাঘাত করে তারা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় এবং সন্ধ্যার দিকে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেছে বলে জানিয়েছেন ওসি।

ওসি ইমতিয়াজ সারাবাংলাকে বলেন, ‘প্রাথমিক তদন্তে জানতে পেরেছি কোরবানির গোশত পাঠানো এবং চন্দ্রঘোনায় সেগুলো নিয়ে যাওয়া, এটি শেলীর স্বামীর সাজানো নাটক। আসলে ওই দুই জন ভাড়াটে খুনি বলে মনে হচ্ছে। শেলী শাহ আলমের দ্বিতীয় সংসারের স্ত্রী। তাদের মধ্যে দ্বন্দ্ব ছিল বলে জানতে পেরেছি।’

বিজ্ঞাপন

এই ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন ওসি ইমতিয়াজ ভূঁইয়া।

প্রবাসীর স্ত্রী ভাড়াটে খুনি

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর