Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিলেটে ‘বন্দুকযুদ্ধে’ ২১ মামলার আসামি নিহত


২ সেপ্টেম্বর ২০১৯ ১৪:২৯

সিলেট: সিলেটের গোয়াইনঘাটে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সাথে ‘বন্দুকযুদ্ধে’ ২১ মামলার আসামি নিহত হয়েছেন।

রোববার (২ সেপ্টেম্বর) দিবাগত রাত তিনটার দিকে গোয়াইনঘাটের মিত্রিমহল এলাকার এমডিসি ব্রিক ফিল্ডে এ ঘটনা ঘটে বলে র‌্যাব-৯-এর মিডিয়া অফিসার এএসপি মনিরুজ্জামান সারাবাংলাকে নিশ্চিত করেছেন। নিহত ফজর আলী (৩২) কোম্পানিগঞ্জের গৌখালের পাড়ের মৃত আব্দুল গফুরের ছেলে।

এএসপি মনিরুজ্জামান জানান, রোববার রাত ১২ টার দিকে ফজর আলীতে তার গ্রাম থেকে গ্রেফতার করা হয়। এরপর রাত তিনটার দিকে গোয়াইনঘাটের মিত্রিমহল এলাকার এমডিসি ব্রিক ফিল্ডে তাকে নিয়ে মাদক উদ্ধারে যায় র‍্যাব। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে অন্যান্য মাদক কারবারিরা তাদের দিকে গুলি ছোড়ে। এ সময় র‌্যাবও পাল্টাগুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে গুলিবিদ্ধ হয় ফজর আলী। আর অন্যান্য মাদক করাবারিরা পালিয়ে যায়। এঘটনায় র‌্যাবের দুই সদস্যও আহত হন। পরে ফজর আলীকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে ১টি রিভালবার, ২১ বোতল অফিসার চয়েস ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানান মনিরুজ্জামান।

তিনি আরও জানান, নিহত ফজর আলীর বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি, মাদক ও শিশু নির্যাতনের ২১টি মামলা রয়েছে। ফজর আলীর মৃতদেহ স্থানীয় পুলিশের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। পুলিশ সুরতহাল প্রতিবেদন ও ময়নাতদন্তের পর পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করবে।

২১ মামলার আসামি টপ নিউজ বন্দুকযুদ্ধ সিলেট


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর