Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় নববধূর গলা কেটে হত্যা, স্বামী আটক


৪ সেপ্টেম্বর ২০১৯ ১১:৪২

ফাইল ছবি

বগুড়া: বিয়ের মাত্র ১৩ দিনের মাথায় বগুড়ায় এক নারীকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। নিহত নারীর নাম নূরজাহান বেগম (৩০)।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাত ১২ টার দিকে নগরীর শাকপালা দিঘীর পাড় এলাকার একটি বাসার দরজা ভেঙ্গে পুলিশ নূরজাহানের মৃতদেহ উদ্ধার করে। রাতেই আটক করা হয় অভিযুক্ত স্বামী শাহিন মিয়াকে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, সদর উপজেলার কদিমপাড়ার দৌলত জামানের ছেলে শাহিন মিয়া বগুড়ার শহীদ জিয়াউর রহমান শজিমেক হাসপাতালে ওয়ার্ড বয় হিসেবে কাজ করেন। গত ২২ আগস্ট তিনি শিবগঞ্জ উপজেলার দাইমুল্যা গ্রামের মৃত সাবাশ সাকিদারের মেয়ে নূরজাহানকে বিয়ে করেন। এটি শাহিনের দ্বিতীয় বিয়ে। বিয়ের পর থেকে শাহীন মিয়া মেডিকেল কলেজের অদূরে শাকপালা দিঘীর পাড় এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। মঙ্গলবার সন্ধ্যার পর স্ত্রী নূরজাহানকে গলা কেটে হত্যা করে শাহীন মিয়া ঘরে তালা দিয়ে পালিয়ে যায়। রাত ১২ টার পর প্রতিবেশীদের মাধ্যমে পুলিশ খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে।

অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, মঙ্গলবার গভীর রাতে শহর থেকে শাহিনকে আটক করা হয়েছে। এই ঘটনা তদন্ত করে দেখা হবে বলেও জানান তিনি।

গলা কেটে হত্যা স্বামী আটক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর