Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুয়াডাঙ্গা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত


৫ সেপ্টেম্বর ২০১৯ ১৭:৪৮

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার নিমতলা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের দায়ে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে নাজিম উদ্দিন (৩৫) নামের এক বাংলাদেশি নিহত হয়েছে। নিহত নাজিম চুয়াডাঙ্গার সদর উপজেলার আকন্দবাড়ীয়া গ্রামের গাঙপাড়ার তারু মন্ডলের ছেলে।

চুয়াডাঙ্গার ডিএসবি পুলিশের এক সদস্য ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকালে নাজিম উদ্দিন অবৈধভাবে ভারতে প্রবেশ করতে গেলে বিএসএফ সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত নাজিম উদ্দিনের স্ত্রী রেহানা পারভীন জানান, তার স্বামী সকালে ভারতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। তারপর দুপুরে লোকমুখে জানতে পারেন তার স্বামীর গুলিবিদ্ধ মৃতদেহ বাংলাদেশ-ভারত সীমান্তের ৭৪-৭৫ নম্বর প্রধান পিলারের কাছে ভারতের ভেতর পড়ে আছে।

এ বিষয়ে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ৫৮ ব্যাটালিয়নের পরিচালক কামরুল আহসান বলেন, ‘ভারত সীমান্তে বিএসএফের গুলিতে একজন নিহতের ঘটনা শোনার পর ঘটনাস্থলে বিজিবি সদস্যরা যায়। তবে সেখানে গিয়ে তারা ভারতের অভ্যন্তরে কোনো মৃতদেহ পড়ে থাকতে দেখেনি। তবে এ ব্যাপারে তদন্ত চলছে। তদন্ত শেষেই জানা যাবে হত্যাকাণ্ডের বিষয়টি সঠিক কিনা।’

চুয়াডাঙ্গা টপ নিউজ বিএসএফ বিজিবি


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর