Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু


৬ সেপ্টেম্বর ২০১৯ ১৮:৪৪

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে চট্টগ্রামে তিনজন ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এ রোগীর মৃত্যু হয়।

মৃত মো. আবু সৈয়দ (৩০) চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার আছাদগঞ্জ এলাকার ইসলাম কলোনিতে ভাড়া বাসায় থাকতেন।তার বাড়ি টাঙ্গাইলে। আবু সৈয়দের বাবার নাম মো. সালাম বলে জানিয়েছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত নায়েক শীলব্রত বড়ুয়া।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী রেজিস্ট্রার ডা. ইমন দাশ সারাবাংলাকে জানান, গত বুধবার (৪ সেপ্টেম্বর) আবু সৈয়দের ডেঙ্গু রোগ শনাক্ত হয়। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। বিকেল সাড়ে ৫টায় তাকে মৃত ঘোষণা করা হয়।

চিকিৎসক ইমন দাশ বলেন, ‘আমরা জানতে পেরেছি, তিনি আছাদগঞ্জে একটি পেরেক কারখানায় চাকরি করতেন। ডেঙ্গু শনাক্ত হওয়ার কয়েকদিন আগে তিনি টাঙ্গাইল থেকে চট্টগ্রামে ফেরেন। তিনি ঢাকা হয়ে গন্তব্যে এসেছিলেন। টাঙ্গাইল, ঢাকা কিংবা চট্টগ্রামেও তিনি এডিস মশার কামড় খেয়ে থাকতে পারেন।’

এর আগে গত ৩ সেপ্টেম্বর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিপ্লব দাশ (২৫) নামে ডেঙ্গু রোগে আক্রান্ত একজনের মৃত্যু হয়।

গত ৩১ আগস্ট নগরীর একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় বাদশা মোল্লা (৫৬) নামে একজনের মৃত্যু হয়।

চট্টগ্রাম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল চমেক ডেঙ্গু মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর