Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মঠবাড়িয়ায় স্কুলছাত্রীকে বেত্রাঘাত, ইউএনও’র কাছে অভিযোগ


৮ সেপ্টেম্বর ২০১৯ ২০:০৯

মঠবাড়িয়া (পিরোজপুর): পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে শিক্ষক বেত্রাঘাতে জখম করেছেন বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর বাবা ৫৬ নম্বর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শহিদুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ করেছেন।

রোববার (৮ সেপ্টেম্বর) ভুক্তভোগী ছাত্রীর বাবা সারাবাংলাকে এই তথ্য জানান। তিনি জানান, প্রতিদিনের মতো শুক্রবার সকালে তার মেয়ে নিউমার্কেট এলাকায় শহিদুল ইসলামের বাসায় প্রাইভেট পড়তে যায়। শহিদুল ইসলাম তাকে পাঁচটি গাণিতিক সমস্যার সমাধান করতে দেন, এর মধ্যে একটি ভুল হওয়ায় তিনি এলোপাথারি বেত্রাঘাত করেন। বিষয়টি যেন অভিভাবকদের না জানানো হয় সে কথাও বলে দেন শহিদুল ইসলাম।

এ বিষয়ে জানতে শহিদুল ইসলামের মোবাইল ফোনে একাধিকবার কল করা হয়, তবে তিনি রিসিভ করেননি। ৫৬ নম্বর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাইনুল ইসলাম বলেন, অভিযোগের বিষয়টি উপজেলা শিক্ষা কর্মকর্তাকে অবহিত করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিএম সরফরাজ বলেন, এ রকম একটা অভিযোগ পেয়েছি। জরুরি মিটিংয়ে অংশ নিতে আমি পিরোজপুর জেলা সদরে এসেছি। সোমবার এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর