Friday 11 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চকলেট খাওয়ানোর কথা বলে ৪ বছরের শিশুকে ধর্ষণ করল ২ কিশোর


১২ সেপ্টেম্বর ২০১৯ ২০:৫০

প্রতীকী ছবি

ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুরে চকলেট খাওয়ানোর কথা বলে দুই কিশোর ৪ বছরের শিশুকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। ধর্ষণের পর তারা শিশুটিকে বাড়ির পাশের জঙ্গলে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। গুরুতর আহত অবস্থায় শিশুটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার গাভিশীমুল গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। পরে বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে ওই শিশুর বাবা গৌরীপুর থানায় মামলা দায়ের করলে ঘটনাটি জানাজানি হয়। ধর্ষক দুই কিশোর স্থানীয় ইসমাইল হোসেন (১৪) ও রাকিব মিয়াকে (১৩) এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বিজ্ঞাপন

শিশুর পরিবার সূত্রে জানা যায়, শিশুটির বাবা ও মা দু’জনেই ঢাকা থাকেন। বাবা রিকশাচালক, মা গৃহপরিচারিকা। শিশুটি গাভিশীমুল গ্রামে দাদীর কাছে থাকে।

পুলিশ জানিয়েছে, সোমবার বিকেলে প্রতিবেশী তারা মিয়ার ছেলে ইসমাইল হোসেন ও হারুন মিয়ার ছেলে রাকিব শিশুটিকে চকলেট কিনে দেওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে পাশের একটি জঙ্গলে নিয়ে গিয়ে দুই কিশোর মিলে শিশুটিকে ধর্ষণ করে ফেলে রেখে যায়। পরে এলাকাবাসী আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া সারাবাংলাকে বলেন, শিশুটির শারীরিক অবস্থা খুব ভালো নয়। তার ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে। আর অভিযুক্ত দুই কিশোরকে গ্রেফতারে অভিযান চলছে।

৪ বছরের শিশুকে ধর্ষণ শিশু ধর্ষণ শিশুকে ধর্ষণ করল ২ কিশোর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর