Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশ সুপারের গাড়ি উল্টে নিহত ১, আহত ৩


১৪ সেপ্টেম্বর ২০১৯ ০২:০২

ফেনী: ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে গাড়ি উল্টে ফেনী জেলার পুলিশ সুপারের দেহরক্ষী আজহারুল ইসলাম নিহত হয়েছেন। এছাড়াও পুলিশ সুপার খন্দকার নুরুন্নবীসহ তিন জন আহত হন। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে সদর উপজেলার বোগদাদিয়া পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শন শেষে শহরে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আজহারুল ইসলাম বাড়ি কুড়িগ্রাম জেলায়। আহত অপর দুইজন হলেন, অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান ও পুলিশ সুপারের গাড়ির চালক মং সাঁই চাকমা।

বিজ্ঞাপন

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৯ টার দিকে সদর উপজেলার বোগদাদিয়া পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শন শেষে শহরে ফেরার পথে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বাইরে গিয়ে একটি বৈদ্যুতিক পিলারে গিয়ে ধাক্কা লাগে। এ দুর্ঘনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সেখানে ছুটে যায়। আহত অবস্থায় ফেনীর পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী, অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানসহ গাড়ির চালক ও পুলিশ সুপারের দেহরক্ষীকে উদ্ধার করে ফেনীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দেহরক্ষী আজহারুল ইসলাম মারা যান। তবে পুলিশ সুপারসহ আহতরা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

অন্যদিকে দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়লে ফেনীর জেলা প্রশাসক মোহাম্মদ ওয়াহিদুজজামান, ফেনী জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমানসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ হাসপাতালে ভীড় জমায়।

গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে টপ নিউজ পুলিশ নিহত ফেনি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর