Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশ পরিদর্শক সাইফুল আমিন বরখাস্ত


২৫ সেপ্টেম্বর ২০১৯ ২০:১২

ঢাকা: বিভাগীয় শৃঙ্খলা পরিপন্থী কাজ ও পুলিশ বাহিনীর ভাবমূর্তি ক্ষুণ্ন করায় পুলিশ পরিদর্শক মাহমুদ সাইফুল আমিনকে সাময়িক বরখাস্ত করেছে পুলিশ সদর দফতর। বরখাস্ত থাকার সময় তিনি ডিআইজি রংপুর রেঞ্জের কার্যালয়ে সংযুক্ত থাকবেন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) পুলিশ সদর দফতর থেকে বাংলাদেশ পুলিশের ভারপ্রাপ্ত মহাপরিদর্শক মো. মইনুর রহমান চৌধুরীর সই করা এক আদেশে এ তথ্য জানানো হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

বিজ্ঞাপন

সাময়িক বরখাস্তের আদেশে বলা হয়েছে, এপিবিএন, উত্তরা, ঢাকায় কর্মরত নিরস্ত্র পুলিশ পরিদর্শক মাহমুদ সাইফুল আমিনকে বিভাগীয় শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপ, জনসম্মুখে পুলিশ বাহিনীর ভাবমূর্তি ব্যাপকভাবে ক্ষুণ্ন করা তথা অসদাচরণের দায়ে সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা, ২০১৮-এর বিধি ১২ (১) অনুযায়ী চাকরি থেকে বরখাস্ত করা হলো।

আদেশে সাইফুল আমিনকে রংপুর রেঞ্জের ডিজাইজি কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে উল্লেখ করে বলা হয়, সাময়িক বরখাস্ত থাকার সময় তিনি প্রচলিত বিধি অনুযায়ী খোরাকি ভাতা পাবেন।

প্রসঙ্গত, সাইফুল আমিন একসময় চট্টগ্রামের হালিশহর থানা, চট্টগ্রাম মহানগর আদালতের হাজত খানাসহ বিভিন্ন থানায় কর্মরত ছিলেন। গত ২০ সেপ্টেম্বর তিনি নিজের ফেসবুক অ্যাকাউন্টের এক পোস্টে বলেন, চট্টগ্রাম আবাহনী ক্লাবের জুয়ার আসর থেকে গত পাঁচ বছরে ক্লাবটির মহাসচিব ও জাতীয় সংসদের হুইপ শামসুল হক চৌধুরী ১৮০ কোটি টাকা আয় করেছেন।

পুলিশ পরিদর্শক মাহমুদ সাইফুল আমিন সাইফুল আমিন সাময়িক বরখাস্ত

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর