Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে পিকআপ ভ্যানের ধাক্কায় একজনের মৃত্যু


২৬ সেপ্টেম্বর ২০১৯ ০২:৩৭

ঢাকা: রাজধানীর ভাটারা নতুন বাজার ১০০ফিট রাস্তায় পিকআপ ভ্যানের ধাক্কায় জালাল উদ্দিন (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছেন। তিনি পেশায় একজন সিএনজি চালক ছিলেন। ভাটারা থানার উপ পরিদর্শক (এসআই) এজাজ আহমেদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ভাটারা থানার উপ পরিদর্শক (এসআই) এজাজ আহমেদ জানান, পিকআপটি আটক করা হয়েছে। এর চালক পালিয়ে গেলেও হেলপারকে আটক করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

মৃত জালালের মেয়ে জামাই সোহেল মিয়া জানায়, ভাটারা ১০০ফিট এলাকায় রাস্তা পার হওয়ার সময় একটি পিকআপ ভ্যান জালালউদ্দিনকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। ঘটনাস্থল হতে পথচারীরা উদ্ধার করে তাকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নেওয়া হয়।

মৃত জালালউদ্দিন পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার শ্রীনগর গ্রামের হাসেম জমাদারের ছেলে। তিনি বর্তমানে রাজধানীর মালিবাগ চৌধুরী পাড়া এলাকায় থাকতেন।

সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর