Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অপরাধী যে দলেরই হোক না কেন, ছাড় দেওয়া হবে না: সেতুমন্ত্রী


২৭ সেপ্টেম্বর ২০১৯ ২২:০৬

নারায়ণগঞ্জ: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ক্যাসিনো মালিকরা কোন দলের কোন কোন নেতাকে কত টাকা মাসোয়ারা দেয় তা খতিয়ে দেখা হচ্ছে। যে দলেরই হোক না কেন, অপরাধ প্রমাণ হলে কাউকে ছাড় দেওয়া হবে না।

শুক্রবার (২৭ সে‌প্টেম্বর) বিকেলে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলায় আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এদিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ভোলানাথপুর এলাকায় ড্রাইভার্স ট্রেনিং সেন্টারের উদ্বোধন করেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, দুর্নীতি, চাঁদাবাজি, টেন্ডারবাজির বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর অবস্থানে রয়েছেন। বঙ্গবন্ধু মদ-জুয়া নিষিদ্ধ করেছিলেন। পরবর্তীতে বিএনপি সরকার সেই মদ-জুয়ার প্রবর্তন করে। বিএনপি এর বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারেনি, আমরা নিচ্ছি।

আমাদের দেশে যত গাড়ি আছে, তত চালক নেই। যত চালক আছে, তত দক্ষ চালক নেই। দুর্ঘটনার জন্য কেবল বেপরোয়া ড্রাইভিং দায়ী নয়, বেপরোয়া যাত্রীরাও দায়ী। বাংলাদেশে বেসরকারিভাবে ড্রাইভার্স ট্রেনিং সেন্টার গড়ে উঠছে এটা সড়ক পরিবহন খাতের জন্য শুসংবাদ— বলেন সেতুমন্ত্রী।

অনুষ্ঠা‌নে বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। তিনি ব‌লেন, বাংলাদেশে অর্থনৈতিক অগ্রগতি হয়েছে এবং হচ্ছে। যানবাহন বেড়েছে। বর্তমান সরকার একের পর এক সড়ক, সেতু এবং উড়াল সেতু নির্মাণ করছে। যে কারণে দে‌শের মানুষ যানজটমুক্ত প‌রিবেশে চলাচল কর‌তে পার‌ছে।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ড্রাইভার্স ট্রেনিং সেন্টারের চেয়ারম্যান নূর নবী শিমু। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন সাবেক নৌমন্ত্রী শাজাহান খান, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব নজরুল ইসলাম, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক জসিম উদ্দিন, পুলিশ সুপার হারুন অর রশিদ।

অপরাধ ক্যাসিনো দুর্নীতি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর