Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নওগাঁয় এসএসসি পরীক্ষার প্রশ্নফাঁসের মূল হোতাসহ আটক ৭


১১ ফেব্রুয়ারি ২০১৮ ১৪:২১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নওগাঁ: নওগাঁয় এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে ৭ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।  পুলিশ জানিয়েছে এদের মধ্যে রয়েছে প্রশ্নফাঁসের মূল হোতা, দুই শিক্ষক ও পাঁচ ছাত্র।শনিবার রাত ১০টা থেকে আজ রোববার সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় নওগাঁ পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, আর্শিবাদ কোচিং সেন্টারের শিক্ষক আল নিয়ামত জাহিদ, রেসিডেনশিয়াল কোচিং সেন্টারের শিক্ষক জহিরুল ইসলাম, ছাত্র আল মামুন, জাহিদ হাসান ইমন, মর্তুজা রেজা, প্রভাত কুমার মহন্ত ও আনোয়ার হোসেন। এদের সবাই বাড়ী পত্নীতলা, ধামইরহাট ও মহাদেবপুর উপজেলায়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রফিক জানান, চক্রটি দীর্ঘদিন থেকে এসএসসি ও সমমানের পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের সাথে জড়িত। তারা ইন্টারনেটের মাধ্যমে বিভিন্নভাবে প্রশ্নপত্র সংগ্রহ করে টাকার বিনিময়ে বিক্রি করে। জেলা গোয়েন্দা সংস্থা (এনএসআই) গোপন তথ্যের ভিত্তিত্বে পত্নীতলা উপজেলা নজিপুর বাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় আর্শিবাদ কোচিং সেন্টারে অভিযান চালিয়ে শিক্ষক আল নিয়ামত জাহিদকে আটক করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে বাকীদেরও আটক করা হয়। আটকদের বিরুদ্ধে পাবলিক পরীক্ষা আইনে মামলার প্রক্রিয়া চলছে।

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর