Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সড়ক দুর্ঘটনায় নওগাঁ ও রাজবাড়ীতে দুইজন নিহত


১ অক্টোবর ২০১৯ ২০:৩১

ঢাকা: সড়ক দুর্ঘটনায় নওগাঁ ও রাজবাড়ীতে দুইজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১ অক্টোবর) সারাদিনে এ দুর্ঘটনা ঘটে। এরা হলেন— মিলন চন্দ্র (৩০) ও উম্বার আলী শেখ (৬০)।

এদিন সকাল ১১টায় নওগাঁ শহরের বাইপাস এলাকায় ট্রাক চাপায় মিলনের মৃত্যু হয়। তার বাড়ি রংপুরের মিঠাপুর উপজেলার বেড়ামাকাল গ্রামে। মিলনের বাবার নাম পরিমল চন্দ্র।

পুলিশ জানায়, মিলন একটি ওষুধ কোম্পানির প্রতিনিধি হিসেবে কাজ করতেন। এদিন মোটরসাইকেলে তিনি সান্তাহার থেকে নওগাঁর মহাদেবপুর উপজেলায় যাচ্ছিলেন। পথে একটি ট্রাক (ঢাকা মেট্রো ট: ১৪-৫০৬১) তাকে চাপা দিলে ঘটনাস্থলে মিলন মারা যান। এলাকাবাসী ট্রাকের চালক নূর ইসলামকে থানায় সোপর্দ করে। ট্রাকটিও জব্দ করা হয়েছে।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহওয়ার্দী হোসেন তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

অন্যদিকে রাজবাড়ীতে রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় উম্বার আলী শেখ (৬০) নামে এক বৃদ্ধ মারা যান। বিকেল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার চন্দনী বাজার এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

চন্দনী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান একেএম সিরাজুল আলম চৌধুরী সারাবাংলাকে জানান, বিকেলে রাস্তা পার হচ্ছিলেন উম্বার আলী। এক মোটরসাইকেল চালক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। দুর্ঘটনায় জখম হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর