Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় আটকে রেখেছে সরকার: মির্জা আব্বাস


১ অক্টোবর ২০১৯ ২১:৪৬

ঢাকা: সরকার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসা না দিয়ে আটকে রেখেছে বলে অভিযোগ করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

তিনি বলেন, খালেদা জিয়াকে আটকে রেখে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। তিনি ভীষণভাবে অসুস্থ তবুও তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে না। খালেদা জিয়ার কিছু হলে জনগণের জবাব দেবে।

মঙ্গলবার (১ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয়তাবাদী কৃষক দল আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, ‘এই সরকার রাতের বেলা ভোট ডাকাতি করে ক্ষমতায় এসেছে। এজন্য তারা জনগণকে ভয় পায়। জনগণ এক হয়ে যেতে পারে বলে বিএনপিকে দেশের বিভিন্ন জায়গায় সমাবেশ করতে দিচ্ছে না।’ তা সত্ত্বেও কৃষক দলের মানববন্ধনে নেতাকর্মীসহ হাজার হাজার মানুষের সমাগমকে আশাব্যঞ্জক বলে অভিহিত করেন তিনি।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, এ সরকার আমাদের সবসময় আদালতের বারান্দায় ঘোরাচ্ছে। আমি রাজশাহী থেকে এসে বাসায় যেতে পারিনি। সঙ্গে সঙ্গে আদালতে যেতে হয়েছে। আজকে আমি অবিলম্বে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি দাবি করছি।

মানববন্ধনে আরও বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, কৃষক দলের সদস্য সচিব হাসান জাফির তুহিনসহ কৃষক দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

খালেদা জিয়া চিকিৎসা বিনা চিকিৎসা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর