Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীতে ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা


৪ অক্টোবর ২০১৯ ০৯:২০

নরসিংদী: পাওনা টাকা চাওয়ায় হাবিবুর রহমান গাজী (২০) নামে এক ইজিবাইক চালককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে সদর উপজেলার বদরপুর এলাকার হোসেনপুর গ্রামে এ হত্যাকাণ্ড ঘটেছে। নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত হাবিব হোসেনপুর গ্রামের মাঝিপাড়া এলাকার আফতাব উদ্দীন গাজীর ছেলে।

পুলিশ ও হাবিবের পরিবার সূত্রে জানা যায়, বেশকিছুদিন আগে ইজিবাইক চালক হাবিবুরের কাছ থেকে এক হাজার টাকা ধার নেয় তার প্রতিবেশী কামাল মিয়া। বৃহস্পতিবার (৩ অক্টোবর) হাবিব ইজিবাইকের পার্টস কিনতে রায়পুরার হাসনাবাদ বাজারে যায়। এ সময় বাজারে কামালের সাথে হাবিবের দেখা হলে সে পাওনা টাকা ফেরত চায়। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে রাতে হাবিব বাড়িতে ফেরার সময়, আগে থেকে ওৎ পেতে থাকা কামাল ও তার ভাতিজা রবিন চাপাতি দিয়ে হাবিবকে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই হাবিব মারা যায়। পরে খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দুজ্জামান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্তরা এখনও পলাতক রয়েছে।

ইজিবাইক চালক কুপিয়ে হত্যা টপ নিউজ নরসিংদী পাওনা টাকা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর