Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুর্নীতিবিরোধী অভিযান পরিচালনায় প্রধানমন্ত্রীকে ডাকসুর ধন্যবাদ


৫ অক্টোবর ২০১৯ ১৬:২০

ঢাকা: দুর্নীতিবিরোধী অভিযান পরিচালনা করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) নেতারা। দুর্নীতিবিরোধী অভিযান পরিচালনাকে স্বাগত জানিয়ে একটি পদযাত্রাও করেছেন তারা।

শনিবার (৫ অক্টোবর) দুপুরে ডাকসু ভবনের সামনে থেকে এ পদযাত্রা শুরু করেন তারা। পদযাত্রা নিয়ে বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলা ঘুরে টিএসসি চত্বর হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। এ সময় তারা জাতীয় পতাকা ও দুর্নীতিবিরোধী স্লোগান সংবলিত বিভিন্ন প্ল্যাকার্ড বহন করে।

ডাকসুর স্বাধীনতা-সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরীর নেতৃত্বে ডাকসুর সদস্য রকিবুল ইসলাম ঐতিহ্য, মুহাম্মদ মাহমুদুল হাসান, নজরুল ইসলাম ও রফিকুল ইসলাম সবুজসহ শতাধিক শিক্ষার্থী পদযাত্রায় অংশ নেন।

পদযাত্রা শেষে শহীদ মিনার প্রাঙ্গণে একটি সংক্ষিপ্ত সমাবেশ করেন আয়োজকরা। সমাবেশে বক্তব্য দেন সাদ বিন কাদের চৌধুরী। তিনি বলেন, ‘দেশের দুর্নীতি নির্মূলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতিবিরোধী অভিযানকে আমরা স্বাগত জানাই।’

তিনি বলেন, ‘এর আগে কেউই নিজ দলের নেতাদের বিরুদ্ধে এ ধরনের অভিযান চালাতে পারেনি। আমরা বিশ্বাস করি, এ অভিযান অব্যাহত থাকবে। দেশরত্ন শেখ হাসিনা এটি করেছেন। এই দুর্নীতি বিরোধী অভিযানকে আরও বেগবান করতে ছাত্রসমাজ ঐক্যবদ্ধ থাকবে। দুর্নীতিবিরোধী এ অভিযানে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রসমাজ বদ্ধপরিকর।’

টপ নিউজ ডাকসু ঢাকা বিশ্ববিদ্যালয় দুর্নীতিবিরোধী অভিযান প্রধানমন্ত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর