Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বন্দুকযুদ্ধে কোনো এক সন্ত্রাসী বাহিনী’র অজ্ঞাত যুবকের মৃত্যু


১৫ অক্টোবর ২০১৯ ০৯:০১

লক্ষ্মীপুর: গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ অক্টোবর) ভোর রাতে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের বকুলতলা এলাকা থেকে তার মৃতদেহ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়। পুলিশের দাবি, ওই যুবক কোনো এক সন্ত্রাসী বাহিনীর সদস্য। অভ্যন্তরীণ কোন্দলে গোলাগুলির জেরে তার মৃত্যু হয়েছে।

পুলিশ জানায়, দুই সন্ত্রাসী বাহিনীর গোলাগুলিতে নিহত হয়েছে ওই যুবক। ঘটনাস্থল থেকে একটি বন্দুক, ২ রাউন্ড গুলি ও ৫টি গুলির খোসা এবং দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। তবে গোলাগুলিতে জড়িত সন্ত্রাসী বাহিনীগুলোর নাম জানাতে পারেনি পুলিশ।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, গভীর রাতে গোলাগুলির আওয়াজ শুনে ঘটনাস্থলে যায় পুলিশ। এসময় অজ্ঞাত এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন তারা। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুই সন্ত্রাসী বাহিনীর অভ্যন্তরীণ কোন্দলে নিজেদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় যেকোন এক বাহিনীর সদস্য ওই যুবক গুলিবিদ্ধ হয়ে নিহত হয় বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

অজ্ঞাত বন্দুকযুদ্ধ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর