Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়াসার পানি যেন সরাসরি পান করা যায় তার ব্যবস্থা নিতে সুপারিশ


২০ অক্টোবর ২০১৯ ১৭:৩২

ঢাকা: ওয়াসার মাধ্যমে পাইপলাইনে সরবরাহকৃত পানি মানুষ যাতে সরাসরি পান করতে পারে সে জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কমিটি সুপারিশ করেছে সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটি। একই সঙ্গে ঢাকা শহরের জলাবদ্ধতা নিরসনে বর্ষার আগেই প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সুপারিশ করা হয়েছে।

রোববার (২০ অক্টোবর) জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির ষষ্ঠ বৈঠকে কমিটি এই সুপারিশ করে। কমিটির সভাপতি আ স ম ফিরোজের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে কমিটির সদস্য ইসমাত আরা সাদেক, মো. মাহবুব উল আলম হানিফ, মোহাম্মদ নজরুল ইসলাম এবং মুহিবুর রহমান মানিক বৈঠকে অংশগ্রহণ করেন।

বিজ্ঞাপন

ঢাকা ওয়াসার অনিষ্পন্ন অডিট আপত্তিগুলো দ্রুত সম্পন্ন করতে কমিটি বৈঠকে সুপারিশ করে। এছাড়াও কমিটি ঢাকা ওয়াসার কোনো কর্মকর্তা, কর্মচারী যেন দুর্নীতি-অনিয়মের আশ্রয় গ্রহণ না করে সে জন্য সতর্ক থাকতে সুপারিশ করা হয়।

বৈঠকের শুরুতেই ঢাকা ওয়াসার অডিট রিপোর্ট, জলাবদ্ধতা নিরসনে গৃহীত পদক্ষেপ, সুপেয় পানি সরবরাহের বিষয়ে গৃহীত পদক্ষেপ, ওয়াসার কার্যক্রম সম্পর্কে বিভিন্ন সময়ে জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত অনিয়ম দুর্নীতি ও অব্যবস্থাপনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

ওয়াসা সুপারিশ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর