Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিজ্ঞাপন দেখে চাকরি নিতে গিয়ে জিম্মি, দুইদিন পরে উদ্ধার


২০ অক্টোবর ২০১৯ ২০:৫৮

হিলি (দিনাজপুর): অপহরণের দুই দিন পরে দিনাজপুরের হিলি উপজেলা থেকে আল হাদী (২৮) নামে এক যুবককে উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২০ অক্টোবর) হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আখিউল ইসলাম এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, এই ঘটনায় জড়িত থাকায় রুমা বেগম (২৮) নামে এক নারীকে আটক করা হয়েছে। রুমার বাড়ি জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার উত্তরগোপালপুর গ্রামে। তার স্বামীর নাম মিন্টু মিয়া।

এর আগে শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে আল হাদীকে উদ্ধার করা হয়। হাদীর বাড়ি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার আসানবাড়ী গ্রামে। তার বাবার নাম এনছাব আলী।

হাদী সারাবাংলাকে জানান, একটি জাতীয় পত্রিকায় দেশবন্ধু কন্সট্রাকশন ফার্মে সিভিল ইঞ্জিনিয়ার পদে লোক নিয়োগ দেওয়া হবে বলে বিজ্ঞপ্তি দেওয়া হয়। সেই বিজ্ঞপ্তিতে দেখে তিনি প্রতিষ্ঠানটির বগুড়া অফিস যান। প্রতিষ্ঠানটির কর্মকর্তা রুমা তাকে বলেন, হিলিতে তাদের কাজ চলছে সেখানেই চাকরি দেওয়া হবে। হিলিতে আসার পরে কৌশলে তাকে একটি ঘরে হাত-পা বেঁধে আটকে ফেলা হয়। এরপর অপহরণ চক্রের সদস্যরা তাকে মারধর করেন। হাদীর মোবাইল ফোন থেকেই তারা পরিবারের সদস্যদের কাছে কল করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

আখিউল ইসলাম বলেন, হাদীর স্বজনরা অভিযোগ করলে পুলিশ উদ্ধার অভিযান শুরু করে। অভিযানে অপহরণকারী চক্রের সদস্য রুমাকে আটক করা হয়। এ ঘটনায় মূলহোতা মিন্টুসহ অন্যদের ধরতে অভিযান চলছে।

অপহরণ

বিজ্ঞাপন
সর্বশেষ

১০৬ রানেই গুটিয়ে গেল বাংলাদেশ
২১ অক্টোবর ২০২৪ ১৩:২৮

সম্পর্কিত খবর