Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্যাসিনো কাণ্ডে জড়িত থাকায় ওএসডি বিআরটিএ চেয়ারম্যান মশিয়ার


২৩ অক্টোবর ২০১৯ ১৬:৪৫

ঢাকা: ধানমণ্ডি ক্লাবে ক্যাসিনো কাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) করা হয়েছে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) চেয়ারম্যান মশিয়ার রহমানকে। ড্রাইভিং লাইসেন্স, গাড়ির রেজিস্ট্রেশনসহ নানা বিষয় নিয়েও তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

গত ২০ অক্টোবর ওএসডি করার পর মশিয়ার রহমানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে ফিরিয়ে নেওয়া হয়েছে। তার জায়গায় অতিরিক্ত দায়িত্ব হিসেবে যোগ দিয়েছেন সেতু মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মো. কামরুল আহসান।

বিজ্ঞাপন

এদিকে, বুধবারই (২৩ অক্টোবর) কাজে যোগ দিয়েছেন ড. মো. কামরুল আহসান। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় কর্মরত থেকেও অতিরিক্ত দায়িত্ব হিসেবে তিনি বিআরটিএ চেয়ারম্যানের কাজ চালিয়ে যাবেন।

তাকে ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে জানিয়ে নতুন বিআরটিএর চেয়ারম্যান কামরুল আহসান বলেন, এ সংস্থায় যেসব সমস্যা রয়েছে তার দ্রুত সমাধানে তিনি উদ্যোগ নেবেন। প্রথম কার্যদিবসেই তিনি বিদ্যমান সমস্যাগুলো চিহ্নিত করতে সংশ্লিষ্টদের নিয়ে বৈঠক করেছেন বলেও জানান।

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) বাংলাদেশের সড়ক পরিবহন খাত ও সড়ক নিরাপত্তা মধ্যে শৃঙ্খলা নিশ্চিত করার জন্য একটি নিয়ন্ত্রক সংস্থা। মোটরযান কার্যক্রম নিয়ন্ত্রণ, পারমিট দেওয়া, বাস ও ট্রাকের ভাড়া নির্ধারণ করে সড়ক পরিবহন নিয়ন্ত্রণ করে এই সংস্থা। এছাড়া ড্রাইভিং লাইসেন্স, ফিটনেস সার্টিফিকেট, রেজিস্ট্রেশন সার্টিফিকেট ও প্রশিক্ষক লাইসেন্সের মত নিয়মিত কর্ম এই সংস্থার অধীনে পরিচালিত হয়।

বিজ্ঞাপন

টপ নিউজ বিআরটিএ

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর