Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিদ্যুৎহীন ডিএনসিসির নগর ভবন


২৩ অক্টোবর ২০১৯ ১৬:৪৮

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ভবনে সংবাদ সম্মেলন চলছিল। হঠাৎ করেই বিদ্যুৎ চলে যায়। উপস্থিত সবাই হয়তো ভাবছিল সাময়িক কোনো সমস্যা। কিন্তু পরে কয়েক ঘণ্টা পার হয়ে গেলেও ফিরে আসেনি বিদ্যুৎ।

বুধবার (২৩ অক্টোবর) ডিএনসিসির কর্মপরিকল্পনা জানাতে আয়োজন করা এক সংবাদ সম্মেলন। উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন মেয়র আতিকুল ইসলাম। আর সেসময়েই বেলা ১২টার দিকে ঘটে এমন বিদ্যুৎ বিভ্রাট। এই প্রতিবেদন লেখা পর্যন্ত (দুপুর তিনটা) ভবনটিতে বিদ্যুৎ আসেনি।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলন শেষে বিদ্যুৎ ছাড়া নগরভবনে আটকে পড়েন অনেকেই। সংবাদ সম্মেলনে উপস্থিত কাউন্সিলর, ডিএনসিসির কর্মকর্তারা ও সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদিকরা সিঁড়ি দিয়ে নিচে নেমে আসেন। স্ক্র্যাচের সাহায্যে চলাচল করা মেয়র আতিকুল ইসলাম লিফটে উঠতে পারেননি বিদ্যুৎ না থাকায়। পরে মেয়রকে দেখা যায় ইউনিমার্টের লিফট দিয়ে বের হতে।

ডিএনসিসির তথ্য কর্মকর্তা এ এস এম মামুন বলেন, আগামী পাঁচ থেকে ছয় ঘণ্টার মধ্যে বিদ্যুৎ আসবে না বলে জানা গেছে। তাই আমাদের সবাইকে ডিএনসিসি থেকে চলে যেতে বলেছেন মেয়র। বিদ্যুৎ না থাকার কারণ হিসেবে ট্রান্সমিশন লাইনে সমস্যা হওয়ার কথাও তিনি জানান।

নগর ভবন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর