Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাবধান! শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে: চয়ন ইসলাম


২৬ অক্টোবর ২০১৯ ০৩:৫৩

সিরাজগঞ্জ: বিতর্কিত কর্মকাণ্ড করলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাউকেই ছাড় দেবেন না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সপ্তম কংগ্রেসের আহ্বায়ক সিরাজগঞ্জ-৬ আসনের সাবেক সংসদ সদস্য চয়ন ইসলাম।

তিনি বলেন, যারা দলের প্রভাব খাটিয়ে অবৈধ উপায়ে বিপুল সম্পদের মালিক হয়েছেন, তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে। তার নির্দেশেই শুদ্ধি অভিযান শুরু হয়েছে। শুধু ঢাকায় নয়, অভিযান চলবে জেলা ও উপজেলাতেও। শেখ হাসিনা কাউকে ছাড় দেবেন না।

শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জের শাহজাদপুরের চর নবীপুরে ড. মাযহারুল ইসলামের কবর জিয়ারত, দোয়া মাহফিল ও এক গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ক্যাসিনো কাণ্ডের চলমান অভিযান নিয়ে হুঁশিয়ারি দিয়ে চয়ন ইসলাম বলেন, সন্ত্রাসীরা সাবধান! ভূমি দখলকারীরা সাবধান! জুয়াড়িরা সাবধান! টেন্ডারবাজরা সাবধান! চাঁদাবাজরা সাবধান! মাদক কারবারিরা সাবধান! শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে। এই অ্যাকশনের টার্গেট থেকে কোনো অপকর্মকারী রেহাই পাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ দল থেকেই শুদ্ধি অভিযান শুরু করেছেন। এই সৎ সাহস তার আছে।

আওয়ামী লীগে নেতায় নেতায় দ্বন্দ্ব নিয়ে তিনি বলেন, ঘরের মধ্যে ঘর করবেন না। মশারির মধ্যে মশারি খাটাবেন না। দুঃসময়ের ত্যাগী নেতাকর্মীদের কোণঠাসা করে আওয়ামী লীগ টিকে থাকতে পারে না। আজকে বসন্তের কোকিলরা যদি দলের নেতৃত্ব নেয়, তারা যদি প্রাধান্য পায়, আবারও দুঃসময় আসতে পারে। আবারও দুর্যোগ আসতে পারে। আবারও অমানিশা আসতে পারে। সে সময় হাজার পাওয়ারের বাতি জ্বালিয়েও এই সুবিধাবাদী অপকর্মকারীদের খুঁজে পাওয়া যাবে না।

চয়ন ইসলাম আরও বলেন, যুবলীগে খারাপ লোকের আমাদের দরকার নেই। ক্লিন ইমেজের পার্টি দরকার, আগামী জাতীয় কংগ্রেসকে সামনে রেখে আমরা আমাদের দলকে শেখ হাসিনার নেতৃত্বে নতুন মডেলে ঢেলে সাজাতে চাই। আমরা ক্লিন ইমেজের নেতৃত্ব গড়ে তুলতে চাই সারাদেশে। খারাপ ইমেজের লোক, যাদের ভাবমূর্তি নেই, এই সব লোকদের দলে টেনে পাল্লা ভারি করে কোনো লাভ নেই।

সিরাজগঞ্জ জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েলের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির নেতা আসাদুজ্জামান তুষার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. একরামুল হক, শাহজাদপুর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. ইউনুস আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুফ হাসান সুনামসহ অন্যরা। এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

চয়ন ইসলাম বিতর্কিত যুবলীগের সম্মেলন শেখ হাসিনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর