Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভোলার ঘটনায় তদন্ত চলছে, জড়িতদের ছাড় নয়: স্বরাষ্ট্রমন্ত্রী


২৭ অক্টোবর ২০১৯ ১৪:২৩

ঢাকা: ভোলার বোরহানউদ্দিনে ‘ফেসবুক আইডি হ্যাকিং’-এর বিষয়টি পুলিশ হেডকোয়ার্টার খতিয়ে দেখছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এ ঘটনায় যারা জড়িত  সবাইকে আইনের আওতায় আনা হবে। কাউকে ছাড় দেওয়া হবে না বলেও মন্তব্য করেছেন তিনি।

রোববার (২৭ অক্টোবর) রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বিজ্ঞাপন

এই ঘটনায় আটক ব্যক্তি ফেসবুক হ্যাকিং এর কথা অস্বীকার করা প্রসঙ্গে আসাদুজ্জামান খান কামাল বলেন, যেহেতু এটা নিয়ে পুলিশ হেডকোয়ার্টার পরীক্ষা-নিরীক্ষা করছে। সেহেতু পরীক্ষার আগে আমরা কিছু বলতে পারব না।

খুব শিগগিরই এ বিষয়ে রহস্য উন্মোচিত হবে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কে ঘটনাটি ঘটিয়েছে, কে নেতৃত্ব দিয়েছে, কার কি উদ্দেশ্য ছিল সবই একে একে আপনাদের সামনে হাজির করব।

আসাদুজ্জামান খান কামাল বলেন, এদেশের জনগণ এগুলো পছন্দ করে না। তাই কেউ শান্তি নষ্ট করতে পারবে না। কারণ জঙ্গিবাদ, সন্ত্রাস এই দেশের মানুষ চায় না।

এর আগে গত ২০ অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ধর্ম অবমাননার জের ধরে ভোলার বোরহানউদ্দিনে ‘তৌহিদী জনতা’র সঙ্গে পুলিশের সংঘর্ষ ও হতাহতের ঘটনা ঘটে।

টপ নিউজ বোরহানউদ্দিনে সংঘর্ষ ভোলা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর